উদ্যোগ

উয়েফা’র সঙ্গে চুক্তিবদ্ধ হলো অপো

ক.বি.ডেস্ক: আগামী দুই সিজনের জন্য উয়েফা চ্যাম্পিয়নস লিগ, উয়েফা সুপার লিগ, উয়েফা ফুটসাল চ্যাম্পিয়নস লিগ ফাইনাল এবং উয়েফা ইয়ুথ লিগ ফাইনালসহ উয়েফা’র নানা প্রতিযোগিতার জন্য অংশীদার হয়েছে অপো। ২০২২-২৩ এবং ২০২৩-২৪ সেশনে মাঠের ভেতরের এবং বাইরের গুরুত্বপূর্ণ মুহুর্তগুলো ফ্যানদের সঙ্গে শেয়ার করতে, মাঠের বিশেষ মুহুর্তগুলো ফ্যানদের সামনে তুলে ধরতে; উয়েফা’র সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করবে অপো।         

উয়েফা চ্যাম্পিয়নস লিগের মূলমন্ত্র ‘দ্য বেস্ট অব দ্য বেস্ট’র সঙ্গে লক্ষ্যগত দিক দিয়ে মিলে যায় অপোর ব্র্যান্ড প্রোপোজিশন ‘ইনস্পিরেশন এহেড’, যার মাধ্যমে ব্র্যান্ডটির সেরা হওয়ার সংকল্পেরই প্রতিফলন ঘটে। সারা বিশ্বের ফুটবল ফ্যানদের মাঝে উয়েফা চ্যাম্পিয়নস লিগের অনুপ্রেরণামূলক মুহুর্তগুলো ছড়িয়ে দিতে কাজ করবে অপো।

অপো’র গ্লোবাল মার্কেটিংয়ের প্রেসিডেন্ট উইলিয়াম লিউ বলেন, উয়েফা’র সঙ্গে কাজ করার মাধ্যমে আমরা উয়েফা চ্যাম্পিয়নশিপের আনন্দের মুহুর্তগুলো ফুটবল ফ্যানদের মাঝে ছড়িয়ে দিতে পারবো। আমরা বিশ্বাস করি, জীবনের সঙ্কটগুলো পেরিয়ে যেতে হলে আমাদের মধ্যে উদ্ভাবনের শক্তি থাকতে হবে। আর প্রতিকূলতার বিরুদ্ধে উয়েফা’র লড়াই করে যাওয়ার প্রবণতা আমাদের অংশীদারিত্বকে যথার্থ করেছে।

উয়েফা’র মার্কেটিং ডিরেক্টর গাই-লরেন্ট এপস্টেইন বলেন, পৃথিবীর সবচেয়ে বড় ক্লাব প্রতিযোগিতা- উয়েফা চ্যাম্পিয়নস লিগের সঙ্গে সঙ্গে উয়েফা’র স্পন্সর পরিবারে অপোকে স্বাগত। পৃথিবীব্যাপী ফুটবল ফ্যানদের কানেক্ট করে তাদের অনুপ্রাণিত করতে বৈশ্বিকভাবে স্বনামধন্য প্রতিষ্ঠান অপো’র সঙ্গে একযোগে কাজ করবো আমরা।

অংশীদারিত্বের অংশ হিসেবে অপো’কে দেখা যাবে উয়েফা’র প্রচারপর্দা, স্টেডিয়াম, বিজ্ঞাপন, ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়ায়। এ ছাড়াও, ফুটবল ফ্যানদের জন্য বিশেষ সুযোগের অফার নিয়ে এসেছে অপো। ফ্যানরা এখন উয়েফা চ্যাম্পিয়নস লিগ চলাকালে পিচ-সাইডে গিয়ে অপোর স্মার্টফোনের মাধ্যমে খেলার বিশেষ মুহুর্তের ছবি তুলতে পারবেন। বিশেষ মুহুর্তের তোলা সেই ছবি উয়েফা চ্যাম্পিয়নস লিগের ওয়েবসাইট এবং অপো উয়েফা চ্যাম্পিয়নস লিগের ল্যান্ডিং পেজের অপো গ্যালারিতে শেয়ার দেয়া হবে।

অংশীদারিত্ব চলাকালে পাওয়া যাবে রেনো এবং ফাইন্ড মোবাইল সিরিজের ফিচার্ড ডিভাইসগুলো, যাতে থাকছে কাটিং-এজ ইমেজিং এনপিইউ ও মারিসিলিকন এক্স। এ ছাড়াও, থাকছে অপো আইওটি’র নতুন পণ্য- অপো হেডফোন এবং অপো স্মার্টওয়াচ। উয়েফা চ্যাম্পিয়নস লিগের খেলা উপভোগ করার সময় অপোর এসব নতুন পণ্য বিশ্বব্যাপী ফুটবল ফ্যানদের প্রেরণা জোগাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *