অন্যান্য সার্ভিসিং

১২-১৪ জুলাই ‘অপো সার্ভিস ডে’

ক.বি.ডেস্ক: গ্রাহক সেবার সামগ্রিক অভিজ্ঞতাকে আরও উন্নত করতে স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো ক্রেতাদের জন্য নিয়ে এসেছে ‘‘সার্ভিস ডে’’। ১২-১৪ জুলাই তিন দিনব্যাপী চলবে এই সার্ভিস ডে। এই দিনগুলোতে সার্ভিস সেন্টারসহ অ্যাপ, হটলাইন, সোশ্যাল মিডিয়া ও ওয়েবসাইটের মাধ্যমে ক্রেতারা উপভোগ করতে পারবেন আকর্ষণীয়সব অফার (গ্রাহক সেবা সংক্রান্ত)।

সার্ভিস ডে চলাকালীন ফোন মেইনটেনেন্স সেবা ও এক্সেসরিজ কেনার ওপর ক্রেতারা ১০% ছাড় উপভোগ করতে পারবেন। অপোর সার্ভিস সেন্টারগুলোতে কোনো অতিরিক্ত খরচ ছাড়াই পাওয়া যাবে ফ্রি প্রোটেকটিভ ফিল্ম, সফটওয়্যার আপডেট সুবিধা ও ফোন ডিজইনফেকশন সেবা। অপো কেয়ার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পাওয়া যাবে ফ্রিক্যুয়েন্টলি আস্কড কোয়েশ্চেন এর উত্তর এবং সর্বশেষ সেবা-বিষয়ক তথ্যগুলো। ক্রেতারা অপোর হটলাইন বা ওয়েবসাইটের লাইভচ্যাট অপশন থেকে বিশেষজ্ঞদের কাছ থেকে সেবা বা সমাধান নিতে পারবেন। জরুরি সহযোগিতার ক্ষেত্রে ব্যবহারকারীরা অপোর অফিসিয়াল ওয়েবসাইট বা মাই অপো অ্যাপ থেকে নিকটস্থ সার্ভিস সেন্টার সম্পর্কে জানতে পারবেন।

অপো দিচ্ছে সেন্ড-ইন রিপেয়ার সার্ভিস;এ সেবা পেতে ক্রেতাদের অনইলাইনে আবেদন করতে হবে এবং ফোনটি কাছাকাছি সার্ভিস সেন্টারে পাঠাতে হবে। এই ক্ষেত্রে ক্রেতারা কোনও ঝামেলা ছাড়াই বাসায় বসে তাদের কাঙ্ক্ষিত সেবা গ্রহণ করতে পারবেন।

বাংলাদেশে অপো প্রথমবারের মতো ফেস-টু-ফেস মেইনটেনেন্স সেবা চালু করেছে। এর মাধ্যমে ক্রেতারা সরাসরি মেইনটেনেন্স সংক্রান্ত কাজ পর্যবেক্ষণ করতে পারবেন, যার ফলে গ্রাহক সন্তুষ্টি বাড়ছে। এ ছাড়া অপো চালু করেছে সকল সেবা সংক্রান্ত কার্যক্রম রেকর্ড করে রাখার সুবিধা। বাংলাদেশে অপোর ২২টি কাস্টমার সার্ভিস সেন্টার এবং ১২টি টাচ পয়েন্টসহ মোট ৩৪টি সার্ভিস আউটলেট রয়েছে। মহামারি চলাকালীন সময়ে সামাজিক দায়বদ্ধতা দ্বারা উদ্বুদ্ধ হয়ে অপো তাদের কাস্টমার কেয়ারগুলো নিয়মিত জীবাণুমুক্ত করছে এবং সেবা প্রত্যাশীদের মাস্ক পরতে উতসাহিত করছে। এ ছাড়া করোনা বিধিনিষেধের কারণে যারা ওয়ারেন্টি এবং রিপ্লেসমেন্ট সুবিধা গ্রহণ করতে পারেনি তাদের জন্য অপো দিচ্ছে এক্সটেন্ডেড ওয়ারেন্টি অ্যান্ড রিপ্লেসমেন্ট সুবিধা।  

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *