উদ্যোগ

দেশব্যাপী গ্রামীণফোনের স্মার্টফোন মেলা

ক.বি.ডেস্ক: সকলের প্রচেষ্টা ও প্রতিশ্রুতির মাধ্যমে দেশ এগিয়ে যাচ্ছে ‘স্মার্ট বাংলাদেশ’ এর দিকে। আর এ যাত্রাকে ত্বরাণ্বিত করতে গ্রামীণফোন ও দেশের স্মার্টফোন ব্র্যান্ডগুলো আয়োজন করেছে ‘‘ঈদ ডিভাইস ফেয়ার @জিপিসি’’ ফোরজি স্মার্টফোন মেলা। দেশজুড়ে আয়োজিত এ মেলা  চলবে ১৬ জুলাই পর্যন্ত। জিপি অনলাইন শপ ও দেশের ২৪৩টি গ্রামীণফোন সেন্টারে এ মেলা অনুষ্ঠিত হচ্ছে।  

সামনেই ঈদ-উল-আযহা। আসন্ন ঈদের আনন্দকে দ্বিগুণ করতে গ্রামীণফোনের ক্রেতাদের সুযোগ করে দিচ্ছে সাশ্রয়ী মূল্যে সেরা ডিজিটাল সেবা উপভোগে। এ মেলায় অংশগ্রহণ করছে স্যামসাং, শাওমি, রিয়েলমি, টেকনো, আইটেল, সিম্ফনি, ভিভো ও অপোসহ দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন স্মার্টফোন ব্র্যান্ড।

মেলায় স্মার্টফোন ব্র্যান্ডগুলো ক্রেতাদের দিচ্ছে আকর্ষণীয় উপহার, সঙ্গে থাকছে নির্দিষ্ট মডেলের স্মার্টফোন কেনার ক্ষেত্রে নানা অফার। স্মার্টফোন মেলা থেকে ফোরজি স্মার্টফোন ক্রয়ে পাবেন গ্রামীণফোনের এক বছরের জন্য ১২ জিবি ফ্রি ইন্টারনেট (প্রতি মাসে ১ জিবি)। পাশাপাশি, ক্রেতারা ফোন কিনলে গ্রামীণফোন ও ডিভাইস পার্টনারদের কাছ থেকে পাবেন আকর্ষণীয় গিফট আইটেম। এ ছাড়াও প্রথম একশ ক্রেতা, যারা গুলশান জিপি এক্সপেরিয়েন্স সেন্টার, জিপি হাউজ এবং চট্টগ্রাম এক্সপেরিয়েন্স সেন্টার থেকে ই-সিম এনাবেল হ্যান্ডসেট কিনবেন, তারা পাবেন বিশেষ গিফট হ্যাম্পার।              

গ্রামীফোনের সিএমও মোহাম্মদ সাজ্জাদ হাসিব সম্প্রতি জিপিহাউজ এক্সপেরিয়েন্স সেন্টারে এ মেলার উদ্বোধন করেন। এ সময় গ্রামীণফোনের চীফ বিজনেস অফিসার ড. আসিফ নাইমুল রশিদ, হেড অব প্রোডাক্ট মোহাম্মাদ মাহবুবুল আলম ভূইয়া, হেড অব কাস্টমার এক্সপেরিয়েন্স অ্যান্ড সার্ভিস মোহাম্মাদ আওলাদ হোসেন এবং স্মার্টফোন প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকতারা উপস্থিত ছিলেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *