উদ্যোগ

দারাজের ‘গ্র্যান্ড ঈদ ফেস্ট’

ক.বি.ডেস্ক: আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে দারাজের গ্রাহকদের জন্য আকর্ষণীয় সব অফার নিয়ে শুরু হলো ঈদের বিশেষ শপিং ক্যাম্পেইন ‘‘গ্র্যান্ড ঈদ ফেস্ট’’। ১০ জুলাই পর্যন্ত নির্ধারিত ইলেকট্রনিক্স, ফ্যাশন, লাইফস্টাইল এবং হোম অ্যাপ্লায়েন্সসহ বিভিন্ন পণ্যে ঈদ ফেস্ট উপলক্ষে থাকছে বিশেষ ছাড় ও নানা রকম অফার।

ঈদের কেনাকাটার এই আনন্দকে আরও কিছুটা বাড়িয়ে দিচ্ছে দারাজের গ্র্যান্ড ঈদ ফেস্ট। দারাজের স্মার্টফোন অ্যাপ অথবা https://pages.daraz.com.bd/wow/gcp/daraz/megascenario/bd/bd-eid-fest-2022/live-এই লিংকের মাধ্যমে গ্র্যান্ড ঈদ ফেস্টের দারুণ সব অফারগুলো দেখে নিতে পারেন আপনিও।

ক্যাম্পেইনের মিস্ট্রি বক্সের সঙ্গে এই ঈদে ভাগ্য পরীক্ষা করে দেখতেই পারেন, বক্সের ডালা খুলে কপালে কি মেলে! ক্যাম্পেইন জুড়ে থাকছে দারাজের দুর্দান্ত সব গিভঅ্যাওয়ে। নির্ধারিত পণ্যের ওপর থাকছে ফ্রি ডেলিভারি এবং কালেকশন পয়েন্ট থেকে ফ্রি পিক-আপ সুবিধায় এবারে কেনাকাটা হবে বাধাহীন, কোনো ডেলিভারি ফি ছাড়াই। এ ছাড়াও নির্ধারিত ব্যাংকের কার্ডে এবং বিকাশে পেমেন্টের ক্ষেত্রে গ্রাহকরা ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। ক্যাম্পেইনে ইবিএল গ্রাহকদের জন্য থাকছে সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত ইএমআই সুবিধা।

গ্র্যান্ড ঈদ ফেস্ট এ দারাজের কো-স্পন্সর রিয়েলমি, এস্কোয়ার ইলেকট্রনিক্স, ট্রেসেমে, লোটো, বাটা এবং ডেটল। ব্র্যান্ড পার্টনার টিপি-লিংক, হায়ার, মোশন ভিউ, ওজেরিও, ফার্নিকম, লিভিংটেক্স, হরলিক্স, ষ্টুডিও এক্স, জিলেট, সিঙ্গার, শাওমি গ্লোবাল এবং ইউগ্রীন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *