উদ্যোগ

যমুনা ফিউচার পার্কে ‘সনি-স্মার্ট’ শো-রুম চালু

ক.বি.ডেস্ক: দেশের সর্ববৃহত শপিংমল যমুনা ফিউচার পার্কের নীচ তলায় ইলেকট্রনিক্স জোনের সেন্টার কোর্টের পাশে ‘‘সনি-স্মার্ট ফ্ল্যাগশিপ শো-রুম’’ চালু করেছে বাংলাদেশে জাপানের সনি’র অনুমোদিত পরিবেশক স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লি. এর সহযোগী প্রতিষ্ঠান স্মার্ট ইলেকট্রনিক্স লিমিটেড (সনি-স্মার্ট)।

সম্প্রতি যমুনা ফিউচার পার্কে সনি-স্মার্ট ফ্ল্যাগশিপ শো-রুম উদ্বোধন করেন সনি সাউথ-ইস্ট এশিয়া’র প্রেসিডেন্ট আতসুশি এন্দো। এ সময় উপস্থিত ছিলেন স্মার্ট ইলেকট্রনিক্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম এবং পরিচালক তানভীর হোসাইন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সনি ইন্টারন্যাশনাল লি. এর বাংলাদেশ শাখার এবং স্মার্ট ইলেকট্রনিক্স লিমিটেডের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

আতসুশি এন্দো বলেন, সঠিক মূল্যে আসল পণ্য এবং সেবা প্রদানের লক্ষ্যে দেশের ইলেকট্রনিক্স বাজারে দৃঢ় প্রত্যয়ে ব্যবসা সম্প্রসারণ করছে বাংলাদেশে জাপানের সনির অনুমোদিত পরিবেশক স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লি. এর সহযোগী প্রতিষ্ঠান স্মার্ট ইলেকট্রনিক্স লিমিটেড (সনি-স্মার্ট)। দেশব্যাপী সর্বোত্তম ক্রেতা সন্তুষ্টির অংশ হিসেবে ফ্ল্যাগশিপ শো-রুমটি স্থাপন করা হয়।

মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, বাংলাদেশে সনি’র অনুমোদিত পরিবেশক স্মার্ট ইলেকট্রনিক্স লিমিটেড তাদের সুদৃঢ় ব্যবসায়িক নীতি মেনে আসল পণ্যের সঙ্গে সঠিক মূল্যে প্রকৃত সেবার নিশ্চয়তা দেবে। সনি ব্র্যান্ড লাভারদের জন্য দেশের বিভিন্ন অননুমোদিত উতস থেকে নকল/রিফারবিশড পণ্য ক্রয় না করে, সর্বদা আসল পণ্য,সঠিক মূল্যে, আসল সার্ভিস এবং সেবা পেতে সনি-স্মার্ট শো-রুম থেকে পণ্য ক্রয়ের আহ্বান জানান তিনি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *