উদ্যোগ

মোশন ভিউ পার্টনার মিট

ক.বি.ডেস্ক: প্রযুক্তিপণ্য ও অ্যাক্সেসরিজ বিপণন প্রতিষ্ঠান মোশন ভিউ দেশে তাদের কার্যক্রমকে আরও গতিশীল করতে এবং সারা দেশে প্রযুক্তিপণ্য পৌঁছে দিতে মোশন ভিউ পার্টনার মিট এর আয়োজন করেছে। সম্প্রতি তথ্যপ্রযুক্তি বিষয়ে তথ্য ও জ্ঞানের আদান-প্রদান করতে গাজীপুরের স্থানীয় একটি রিসোর্টে এই পার্টনার মিট অনুষ্ঠিত হয়। আয়োজনে সারা দেশে থেকে মোশন ভিউ’র ৭০ জন পার্টনার উপস্থিত ছিলেন। দুই দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে এই পার্টনার মিট অনুষ্ঠিত হয়।

দেশের সব স্থানে মোশন ভিউ’র মাধ্যমে প্রযুক্তিপণ্য ও অ্যাক্সেসরিজ পৌঁছে দিতে পার্টনারদের সঙ্গে সম্পর্ক জোরালো করতেই এই আয়োজন। এর মাধ্যমে নতুন নতুন সব ডিভাইস মোশন ভিউ’র মাধ্যমে ক্রেতাদের আরও কাছে যাবে। মোশন ভিউ পার্টনার মিট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোশন ভিউ’র ব্যবস্থাপনা পরিচালক মো. ইমরুল হাসান, ম্যানেজার মো. খালিদ হাসান, ওয়ান প্লাস ব্রান্ডের কান্ট্রি ম্যানেজার সাওন প্রমুখ।

পার্টনার মিট অনুষ্ঠানে শাওমি, অ্যামাইজ ফিট, ওয়ানপ্লাস, হেলিউ, লেনোভো, রিয়েলমি, ইমিল্যাব,মিলব্রো, টিকওয়াচ, কিয়েসলিক্টের মতো ব্র্যান্ডের পণ্য নিয়ে আলোচণা করা হয়। এ ছাড়াও এই ব্র্যান্ডগুলোর সঙ্গে অফিসিয়ালভাবে কাজ করে যাচ্ছে। দেশের সেরা দামে স্মার্ট গ্যাজেট, স্মার্টফোন নিয়ে কাজ করে যাচ্ছে দেশব্যাপী। এ ছাড়া গ্রাহকের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে সেরা বিক্রয়োত্তর সেবা দিয়ে আসছে প্রতিষ্ঠানটি।

মো. ইমরুল হাসান বলেন, আমাদের এই পার্টনার মিটের মাধ্যমে নিত্যনতুন সব প্রযুক্তি গ্যাজেট আরও সহজে প্রযুক্তিপ্রেমীদের হাতে তুলে দিতে পারবো। আমরা সেই লক্ষ্যে নতুন আউটলেট ও পার্টনারদের মাধ্যমে সারা দেশে মোশন ভিউ’র স্টোর চালু করছি। এখন আমাদের ১৬ টি ব্র্যান্ড আউটলেট চালু হয়েছে এবং আরও ৩০টি নতুন স্টোর দেশব্যাপী চালুর অপেক্ষার রয়েছে। দেশব্যাপী ৬৪ জেলায় মোশন ভিউর বিপণন চালু আছে এবং দুই হাজারের অধিক রিটেইলে তাদের পণ্য পাওয়া যায়। বিভিন্ন ধরনের ব্র্যান্ডের অরিজিনাল স্মার্ট গ্যাজেট- স্মার্ট ওয়াচ, ইয়ারফোন, স্মার্ট টিভি, পাওয়ার ব্যাংক, স্মার্ট হোম অ্যাপ্লায়েন্স ইত্যাদি গ্রাহকের দোড়গোড়ায় পৌঁছে দিতে এবং সেগুলোর ক্ষেত্রে পূর্ণ বিক্রয়োত্তর সেবা নিশ্চিতে কাজ করে যাচ্ছে

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *