সাম্প্রতিক সংবাদ

রাকুতেন ভাইবার ও মিনেস্কি গ্লোবাল নিয়ে এল ‘এমগেমস চ্যাটবট’

ক.বি.ডেস্ক: সম্প্রতি মিনেস্কি গ্লোবালের সঙ্গে অংশীদারিত্বে রাকুতেন ভাইবার ‘‘এমগেমস চ্যাটবট’’ চালু করেছে। এ চ্যাটবটটির মাধ্যমে মেসেজিং অ্যাপ ব্যবহারকারীরা খুব সহজেই বিভিন্ন ধরনের গেম খেলতে পারবেন, যা তাদের হাইপারক্যাজুয়াল গেমিং অভিজ্ঞতাকে নতুন উচ্চতায় নিয়ে যাবে।

এশিয়া প্যাসিফিক অঞ্চল জুড়ে ভাইবার ব্যবহারকারীরা এখন এ প্ল্যাটফর্মে এমগেমস চ্যাটবটের মাধ্যমে বিনা মূল্যে ৭০টি হাইপারক্যাজুয়াল গেম খেলতে পারবেন। প্রতি মাসে নতুন গেম চালু করা হবে। এমগেমস একটি ক্যাজুয়াল গেমিং প্ল্যাটফর্ম। এ প্ল্যাটফর্মটি তৈরি করেছে মিনেস্কি গ্লোবাল। প্রতিষ্ঠানটি বিভিন্ন গেমারদের জন্য বৈচিত্র্যপূর্ণ গেম নিয়ে আসে। এ গেমগুলো খুব সহজে খেলা যায়। কারণ গেমগুলোর ধরন ও ডিজাইন গেমারদের উপযোগী করে তৈরি করা হয়েছে।

শব্দ ও ধাঁধা নিয়ে খেলতে ভালবাসে, অ্যাডভেঞ্চার, রেসিং ও স্মার্টফোন প্রেমী এমন সব শ্রেণির ও বয়সী মানুষের জন্য বিভিন্ন ধরনের গেম ও অপশন রয়েছে। এই ইন্টারেক্টিভ হাইপারক্যাজুয়াল গেমগুলো ব্যবহারকারীদের ভাইবার নেটওয়ার্কে খেলার সময় পুরস্কার ও লিডারবোর্ডের শীর্ষস্থানে পৌঁছাতে প্রতিযোগিতামূলক আবহ তৈরি করে। গেমাররা এ প্ল্যাটফর্মে তাদের ব্যক্তিগত লবি তৈরি করতে পারে এবং প্ল্যাটফর্মে তাদের বন্ধু ও পরিবারের সঙ্গে উপভোগ্য সময় কাটাতে পারে।

ভাইবারে এমগেমস সম্পর্কে বিস্তারিত: www.viber.com and www.mineskiglobal.com/mgames

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *