উদ্যোগ

নারীদের উদ্যেক্তাদের জন্য এমএসআই ল্যাপটপে হোয়াইট শেলের বিশেষ ছাড়

ক.বি.ডেস্ক: দেশের অর্থনীতিতে নারীর অংশগ্রহণকে উতসাহিত করতে এবং নারী উদ্যেক্তাদের দক্ষতা উন্নয়নে প্রযুক্তি পন্য ব্যবহারকে সহজ করতে এমএসআই ল্যাপটপের ওপর বিশেষ অফার ঘোষনা করেছে এমএসআই’র পরিবেশক হোয়াইটশেল। বিশেষ অফারে থাকছে এমএসআই ল্যাপটপের বিভিন্ন মডেলের ওপর ১০% পর্যন্ত ছাড়সহ পন্য ব্যবহারে প্রশিক্ষনের সুযোগ। বিশেষ বিশেষ ক্ষেত্রে থাকছে কিস্তির সুবিধা। এই অফার চলবে ঈদ-উল-আযহার আগের দিন পর্যন্ত।

দেশের ডিজিটাল অর্থনীতিতে বিশেষ করে ই-কমার্সে নারীর অংশগ্রহণ উতসাহ ব্যাপক। দেশীয় ই-কমার্সে ৭২ শতাংশই নারী। আর ডিজিটাল ই-কমার্স পরিচালনায় ডিজিটাল ডিভাইস বিশেষ করে ল্যাপটপ খুবই প্রয়োজনীয় একটি পন্য। নিয়মিত ব্যবসায়িক কর্মকান্ড, হিসাব-নিকাশ, ফটো এডিট, কন্টেন্ট তৈরী ইত্যাদিতে ল্যাপটপের ব্যবহার গুরুত্বপূর্ণ। কারণ বানিজ্যিকভাবে ব্যবহার করতে গেলে সবকিছুই মোবাইলে সম্ভব হয় না। তাদের প্রয়োজনের কথা মাথায় রেখেই হোয়াইটশেলের এই ঘোষনা।

হোয়াইটশেলের প্রধান নির্বাহী পরিচালক হাবিবা নাসরিন বলেন, দেশের এই উদীয়মান সেক্টরের ক্ষুদ্র উদ্যেক্তাদের অংশগ্রহণকে জোরদার করা প্রয়োজন। প্রয়োজন তাদেরকে দক্ষ ও শক্তিশালী করে তোলা। কেননা ডিজিটাল ইকোনমিতে তাদের অবদান অনস্বীকার্য। ডিজিটাল ইকোনমিতে নারী অংশগ্রহণ জোরদার করতে আমাদের এই আয়োজন।

বিস্তারিত জানতে: www.whiteshell.co অথবা ফোন: ০১৮৮৯৯৮৩৬৪৭

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *