উদ্যোগ

রিয়েলমি ৯-এর নাইট ফটোগ্রাফি কনটেস্ট

ক.বি.ডেস্ক: সম্প্রতি রিয়েলমি বাজারে নিয়ে এসেছে দেশের প্রথম আইএসওসেল এইচএম৬ সেন্সরের ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা স্মার্টফোন ‘রিয়েলমি ৯ ফোরজি’। উন্মোচনের পরপরই নাইট ফটোগ্রাফির সৌন্দর্য দেশব্যাপী ছড়িয়ে দিতে রিয়েলমি আয়োজন করে ‘‘নাইট ফটোগ্রাফি কনটেস্ট’’, যেখানে অংশ নিয়েছেন প্রায় ৫০০ প্রতিযোগী। ছবি জমা প্রদান শেষে এখন চলছে যাচাই-বাছাই। বিজয়ী পাবেন ব্র্যান্ড নিউ রিয়েলমি ৯ ফোরজি। এই প্রতিযোগিতায় ২ জুন ছিল অংশগ্রহণের শেষ দিন। চলতি মাসেই বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।

প্রতিযোগিতায় অংশ নিতে, ফটোগ্রাফিপ্রেমী তরুণেরা দেশের বিভিন্ন উল্লেখযোগ্য স্থানের রাতের অসাধারণ মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন এবং রিয়েলমির ফেসবুক পেজে কনটেস্টের পোস্টের নিচের কমেন্ট সেকশনে সেসব ছবি শেয়ার করেছেন। নাইট ফটোগ্রাফির মাধ্যমে তরুণদের তাদের সৃজনশীলতা প্রকাশে সহায়তা করার লক্ষ্যে এই উদ্যোগ গ্রহণ করা হয়।

সংগীত ব্যক্তিত্ব রায়েফ আল হাসান রাফা, কনটেন্ট ক্রিয়েটর সালমান মুক্তাদির ও ফ্যাশন ডিজাইনার হাবিবা আক্তার সুরভীসহ বিভিন্ন জনপ্রিয় তরুণ ইনফ্লুয়েন্সাররা এই প্রতিযোগিতার প্রচারণায় অংশ নেন।

রিয়েলমি’র নম্বর সিরিজের নতুন ডিভাইসটিতে রয়েছে ১০৮ মেগাপিক্সেলের প্রোলাইট ক্যামেরা। নিখুঁত জুম-ইন শট তুলতে এর এইচএম৬ সেন্সরবিশিষ্ট ক্যামেরায় অ্যালগরিদমসহ ইন-সেন্সর আল্ট্রা-জুম প্রযুক্তি রয়েছে। আর বাইরের চমতকার ছবি তুলতে ফোনটিতে রয়েছে স্ট্রিট ফটোগ্রাফি মোড ২.০। মাত্র ৭.৯৯ মিলিমিটার পুরুত্ববিশিষ্ট ১৭৮ গ্রাম ওজনের এই স্টাইলিশ ডিভাইসটিতে রয়েছে বিশ্বের প্রথম রিপল হলোগ্রাফিক ডিজাইন। স্ন্যাপড্রাগন প্রসেসরের পাশাপাশি রয়েছে ৩৩ ওয়াট ডার্ট চার্জবিশিষ্ট ৫০০০ এমএএইচ ব্যাটারি। এর ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি রম ভ্যারিয়েন্টের মূল্য মাত্র ২৬,৯৯০ টাকা। বিস্তারিত: https://www.realme.com/bd/realme-9

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *