সাম্প্রতিক সংবাদ

ডটলাইনস’র চিফ গ্রোথ অফিসার নিযুক্ত হলেন আশিকুর রহমান

ক.বি.ডেস্ক: ডটলাইনস বাংলাদেশে তাদের কার্যক্রম পরিচালনা করার জন্য আশিকুর রহমান রেয়ানকে নিয়োগ দিয়েছে চিফ গ্রোথ অফিসার হিসেবে। চিফ গ্রোথ অফিসার রেয়ান, নেতৃস্থানীয় কর্মকর্তাদের সঙ্গে কাজ করবেন কোম্পানির বিকাশের লক্ষ্যে। ব্যবসায়িক প্রক্রিয়া ও জীবনকে সহজ করা এই মূলনীতির সঙ্গে সামঞ্জস্য রেখে তিনি বিভিন্ন দূরদর্শী পদক্ষেপ ও নীতিমালা গ্রহণে ফলপ্রসু ভূমিকা রাখবেন যা ডটলাইনসের সার্বিক বিকাশকে আরও গতিশীল করবে।

ডটলাইনস মূলত একটি প্রযুক্তিগত সেবা প্রদানকারী প্রতিষ্ঠান যা বাংলাদেশসহ ১৬টি দেশ থেকে ক্ষেত্রবিশেষে ২১টি গুরুত্বপূর্ণ সেক্টরে কাজ করছে। সিঙ্গাপুরে অবস্থিত প্রতিষ্ঠানটির হেডকোয়ার্টার।

আশিকুর রহমান রেয়ান এর স্বনামধন্য বিভিন্ন প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদে কাজ করার অভিজ্ঞতা রয়েছে। তিনি কাজ করেছেন বিপ্রপার্টি ডট কমের ডিরেক্টর কমার্শিয়াল, ওটিটি প্ল্যাটফর্ম আইফ্লিক্সর কান্ট্রি হেড, গ্রামীণফোনের হেড অফ ইনোভেশন, রকেট ইন্টারনেট এসইর সিইও, এরিকসনের কমিউনিকেশন কান্ট্রি হেড, কিউবির হেড অব ব্র‍্যান্ডস অ্যান্ড কমস এবং ব্রিটিশ আমেরিকান টোবাকোর টিম লিডারের মতো গুরুত্বপূর্ণ পদে।

আশিকুর রহমান রেয়ান বলেন, গ্রাহক এবং ব্যবসায়ীরা ব্যবসার ক্ষেত্রে যেসকল সমস্যার মুখোমুখি হন, সেইসব সমস্যার প্রযুক্তিগত সমাধান করে থাকে ডটলাইনস গ্রুপ। ই-কমার্সভিত্তিক বিজনেসগুলোতে ডিজিটাল সার্ভিস দেয়ায় প্রতিষ্ঠানটি আছে বেশ শক্তিশালী ও সম্ভাবনাময় অবস্থানে। এর কারণ হচ্ছে, ডটলাইনসের রয়েছে পরিপূর্ণ ইকোসিস্টেম। ডটলাইনসের অভাবনীয় ব্যবসায়ীক সাফল্যের পিছনে এই বিষয়গুলোই কাজ করছে।

ডটলাইনস গ্রুপের প্রেসিডেন্ট মাহবুবুল মতিন বলেন, অভিনব সব ব্যবসায়িক উদ্যোগে সফলতা আনা এবং প্রতিষ্ঠানকে বড়ো করে তুলায় রেয়ানের আছে পরীক্ষিত সাফল্য। ডটলাইনস তার হাত ধরে আগামীতে আরও বড়ো পরিসরে কাজ করার ক্ষত্রে এগিয়ে যাবে এটা আমার দৃঢ় বিশ্বাস।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *