সাম্প্রতিক সংবাদ

গ্রামীণফোনের সঙ্গে মুন্ডিফার্মার চুক্তি

ক.বি.ডেস্ক: মোবিলিটি সেবাদান ও আইসিটি সলিউশন প্রদানে সম্প্রতি দেশের জনপ্রিয় বহুজাতিক ফার্মাসিউটিক্যাল প্রতিষ্ঠান মুন্ডিফার্মা বাংলাদেশের সঙ্গে চুক্তি করেছে গ্রামীণফোন। পার্টনারশিপটি জার্মানিভিত্তিক ফার্মাসিউটিক্যাল প্রতিষ্ঠানটিকে মানসম্পন্ন আইসিটি পণ্য ও সেবা এবং দেশজুড়ে নিরবচ্ছিন্ন নেটওয়ার্কের মাধ্যমে কার্যক্রম পরিচালনায় সহায়তা করবে এবং সার্বিকভাবে তাদের প্রবৃদ্ধিতে ভূমিকা রাখবে। মুন্ডিফার্মার কার্যক্রম পরিচালনার ক্ষেত্রেও নতুন মাত্রা যুক্ত করবে এ পার্টনারশিপ। পাশাপাশি, সিমপ্লিফায়েড আইসিটি সলিউশন ও নেটওয়ার্কের মাধ্যমে তাদের উন্নত গ্রাহকসেবাদানে সহায়তা করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুন্ডিফার্মা বাংলাদেশের কান্ট্রি হেড অমিত কুমার গুহ, সিএফও কামাল গুপ্তা এবং হেড অব এইচআর  মুত্তাকিন হাসান। গ্রামীণফোনের সিবিও ড. আসিফ নাইমুর রশিদ,  ডিরেক্টর শাওন আজাদ, হেড অব লার্জ অ্যাকাউন্টস আরিফুর রহমান, হেড অব প্রোডাক্ট অ্যান্ড পার্টনারশিপ আরভিদ চৌধুরী, কি অ্যাকাউন্ট ম্যানেজার মোনতাশের উদ্দীন এবং আইসিটি স্পেশালিস্ট মেহনাজ কামাল।

যাত্রা থেকে ডিজিটাল বৈষম্য দূর করার লক্ষ্য নিয়ে কাজ করছে গ্রামীণফোন। ডিজিটালাইজেশনের যুগে প্রতিনিয়ত উদ্ভাবন ও সবার জন্য সিমপ্লিফায়েড আইসিটি সলিউশন নিয়ে এসে কার্যকারিতা বৃদ্ধি ও স্বচ্ছতা নিশ্চিতের মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠান ও গ্রাহকদের জীবনে নতুন মাত্রা যোগ করতে কাজ করছে প্রতিষ্ঠানটি। মুন্ডিফার্মাও কাজের ধরনে ইতিবাচক পরিবর্তন আনতে এবং এক্ষেত্রে কার্যকরী পার্টনারশিপ করতে প্রতিশ্রুতিবদ্ধ। মুন্ডিফার্মা ও গ্রামীণফোনের এ পার্টনারশিপ মানুষকে প্রয়োজনীয় বিষয়ের সঙ্গে যুক্ত করতে গ্রামীণফোনের লক্ষ্যপূরণে ভূমিকা রাখবে।

চুক্তি স্বাক্ষর ছাড়াও, গ্রামীণফোন ও মুন্ডিফার্মার প্রতিনিধিরা একসঙ্গে আইসিটি সলিউশন তৈরিতে, সেলস ও কার্যক্রমগত সেবা স্বয়ংক্রিয় করতে এবং ভবিষ্যতের প্রযুক্তি ও ডিজিটালাইজেশনের মাধ্যমে সর্বোচ্চ সুবিধা পাওয়াসহ কার্যকারিতা ও স্বচ্ছতা নিশ্চিতে উদ্ভাবন নিয়ে আসার ব্যাপারে আলোচনা করে।  

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *