উদ্যোগ

শেল’র পণ্য এখন দারাজে

ক.বি.ডেস্ক: সম্প্রতি র‍্যাংকস পেট্রোলিয়াম লিমিটেড (বাংলাদেশে শেল ইঞ্জিন অয়েল এবং লুব্রিকেন্টের অনুমোদিত পরিবেশক)/শেল বাংলাদেশের সঙ্গে একটি অংশীদারি চুক্তি স্বাক্ষর করেছে দেশের অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ। দারাজ থেকে শেল’র আসল পণ্যগুলো দেখতে এবং কিনতে ভিজিট করুন: https://www.daraz.com.bd/shop/shell-bangladesh/

এই চুক্তির আওতায়, এখন থেকে দারাজে শতভাগ নিশ্চয়তায় পাওয়া যাবে আসল শেল লুব্রিকেন্ট। গ্রাহকরা দারাজের অফিসিয়াল ওয়েবসাইট (https://daraz.com.bd) এবং স্মার্টফোন অ্যাপ্লিকেশনের মাধ্যমে শেল বাংলাদেশর পেজ থেকে সব ধরনের মোটরবাইক এবং অটোমোবিল লুব্রিকেন্ট কিনতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দারাজের চিফ কমার্শিয়াল অফিসার সাব্বির হোসেন, লাইফস্টাইল ক্যাটাগরি ডিরেক্টর রাহুল সাদাত এবং সিনিয়র কী অ্যাকাউন্ট ম্যানেজার আন্নাফি আলম অনিক। র‌্যাংকস পেট্রোলিয়ামের হেড অব মার্কেটিং চৌধুরী মো. নাবিল হাসান, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মাশুক তূর এবং ব্র্যান্ড এক্সিকিউটিভ শাকিল আহমেদ।

শেল বিশ্বের শীর্ষস্থানীয় ইঞ্জিন অয়েল এবং লুব্রিকেন্ট সরবরাহকারী, যা একশ’রও বেশি দেশে উচ্চমানের অটোমোবিল লুব্রিকেন্ট সরবরাহ করে। এই অংশীদারিত্বের মাধ্যমে, গ্রাহকদের নিশ্চিন্তে কেনাকাটার অভিজ্ঞতা প্রদানে দারাজের খাঁটি ও আসল পণ্য বিক্রির ধারাবাহিক প্রচেষ্টা আবারও প্রতিফলিত হয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *