সাম্প্রতিক সংবাদ

ব্যাংক অ্যাকাউন্ট থেকে প্রিমিয়াম দেয়ার ব্যবস্থা চালু করলো মেটলাইফ

ক.বি.ডেস্ক: গ্রাহকদের বীমা অভিজ্ঞতা আরও উন্নত করতে মেটলাইফ বাংলাদেশ সম্প্রতি ব্যাংক একাউন্ট থেকে বীমার প্রিমিয়াম দেয়ার প্রক্রিয়া (ইএফটি ডেবিট) চালু করার জন্য অনলাইন এনরোলমেন্ট চালু করেছে। এর ফলে মেটলাইফের গ্রাহকেরা এখন মাত্র ২ মিনিটে তাদের ব্যাংক একাউন্ট থেকে স্বয়ংক্রিয়ভাবে প্রিমিয়াম দিতে পারবেন।

অনলাইনে একবার নিবন্ধন বা এনরোলমেন্ট করেই গ্রাহকরা ইএফটি ডেবিট চালু করতে পারবেন।  এনরোলমেন্ট পর গ্রাহকদের আর বার বার প্রিমিয়াম দেয়ার কথা মনে রাখতে হবে না যার ফলে বীমা পলিসিও সক্রিয় থাকবে।  এনরোলমেন্ট করতে সময় লাগবে মাত্র ২ মিনিট।  ইএফটি ডেবিট চালু করা যাবে এই লিংক-এ https://epay.metlife.com.bd/eftdebitform

ইএফটি ডেবিটের মাধ্যমে গ্রাহকরা তাদের পছন্দের ব্যাংক একাউন্ট থেকে সরাসরি প্রিমিয়াম দিতে পারেন। অনলাইন এনরোলমেন্ট সুবিধার কারণে ইএফটি ডেবিট চালু করার জন্য গ্রাহকদের এখন আর কাগজের ফরম পূরণ করা বা সরাসরি ব্যাংকে কিংবা মেটলাইফ অফিসে যাওয়ার প্রয়োজন হবে না। পুরো প্রক্রিয়াটিই সম্পন্ন করা যাবে বাসা থেকেই।

ইএফটি ডেবিটের মতো ডিজিটাল পেমেন্ট চ্যানেলগুলো বাংলাদেশে জনপ্রিয়তা  লাভ করছে। মেটলাইফ বাংলাদেশের মোট প্রিমিয়ামের ৩৭ শতাংশের বেশি সংগ্রহ করা হয় ইএফটি ডেবিট, অনলাইন ব্যাংকিং ও এমএফএস এর মতো অনলাইন চ্যানেলগুলো থেকে।

মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী আলা আহমদ বলেন, গ্রাহকদের পাশে থাকতে আমরা সবসময়ই প্রতিশ্রুতিবদ্ধ। একটি সমৃদ্ধ ভবিষ্যত নির্মাণের জন্য বিমাসংক্রান্ত সেবাগুলো গ্রাহকদের কাছে আরও সুবিধাজনক করা খুবই গুরুত্বপূর্ণ। নতুন এই অনলাইন এনরোলমেন্ট প্রক্রিয়ার মাধ্যমে আমাদের গ্রাহকরা মাত্র দুই মিনিটের মধ্যে ইএফটি ডেবিট অ্যাক্টিভেট করতে পারবেন এবং নির্বিঘ্নে বিশ্বমানের বিমা সেবা উপভোগ করতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *