উদ্যোগ

বিডি হটডিলসের সঙ্গে পেপারফ্লাইয়ের চুক্তি

ক.বি.ডেস্ক: দেশীয় ই-কমার্স প্ল্যাটফর্ম বিডি হটডিলস আনুষ্ঠানিকভাবে দেশের প্রযুক্তিনির্ভর লজিস্টিক ডেলিভারী সেবা প্রদানকারী প্রতিষ্ঠান পেপারফ্লাই এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। এই চুক্তি অনুসারে পেপারফ্লাই বিডি হটডিলসের পণ্য ঢাকা ও ঢাকার বাইরের গ্রাহকদের কাছে পৌঁছে দেবার জন্য লজিস্টিক সেবা প্রদান করবে।

বিডি হটডিলসের চেয়ারম্যান মো. নজমুল সায়াদাত এবং পেপারফ্লাইয়ের ভাইস প্রেসিডেন্ট মো. মেসবাউর রহমান চুক্তিতে সাক্ষর করেন। চুক্তি সাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিডি হটডিলসের সিইও শেখ আমিনুর রহমান, ডিরেক্টর ইসহাক মিয়া, পেপারফ্লাইয়ের কি এ্যাকাউন্ট অ্যান্ড এ্যাসিস্টেন্ট ম্যানেজার অব সেলস মো. মাহমুদুল হাসান।

বিডি হটডিলস অনলাইন প্ল্যাটফর্ম যেখানে গ্রাহকেরা তাদের পছন্দের সকল পণ্যের ওপর চলতি অফারগুলো সহজে খুঁজে পাবেন। বিভিন্ন ওয়েবসাইট থেকে কেনাকাটার ঝামেলা এড়াতে বিডি হটডিলস এই সকল অফারকে নিয়ে এসেছে একটি একক প্ল্যাটফর্মে। এখন এক প্ল্যাটফর্মে ফ্যাশন, গেজেটস, ফুড, বিউটি অ্যান্ড স্পা, ফিটনেস, রিসোর্ট বুকিং, কিচেন, হোম অ্যাপ্লায়েন্স, ইলেকট্রনিকসহ দৈনন্দিন জীবনের সকল নিত্য প্রয়োজনীয় পণ্যের সেরা অফার খুঁজে পাওয়া যাবে। বাংলাদেশি পণ্যের অফারের সঙ্গে সঙ্গে বিডি হটডিলসের ওয়েবসাইট ও মোবাইল অ্যাপে ইউকে এবং ইউএসর সেরা অফারগুলোকেও ফিচার করা হবে।

দেশের সবচেয়ে শক্তিশালী টেক-বেজড লজিস্টিক নেটওয়ার্ক হিসেবে পেপারফ্লাই ২০০ এর বেশি পয়েন্ট থেকে ২৪-৪৮ ঘন্টার মাঝে যে কোন আকারের পণ্য দেশের যে কোন স্থানে পৌঁছে দিতে সক্ষম। সেই সঙ্গে ২৫টি জেলায় ২৪ ঘন্টার মাঝে ডোরস্টেপ ডেলিভারি দিয়ে থাকে। পেপারফ্লাই এখন পর্যন্ত সারা দেশে ১০ লক্ষ সফল ডেলিভারি সেবা প্রদান করেছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *