মোবাইল স্মার্টফোন

আসছে অপো এফ২১ প্রো ফাইভজি

ক.বি.ডেস্ক: সর্বাধুনিক প্রযুক্তিগত উদ্ভাবনীর সমন্বয় ঘটিয়ে অপো এবারে দেশের বাজারে আনতে যাচ্ছে এফ সিরিজের সর্বশেষ সংস্করণ ‘‘অপো এফ২১ প্রো ফাইভজি’’। আগামী ২ জুন স্মার্টফোনটি উন্মোচন করা হবে। উদ্ভাবনী অপো গ্লো ও ডুয়াল অরবিট লাইট ডিজাইনের সঙ্গে স্মার্টফোনটি তরুণদের স্টাইলকে নতুন এক উচ্চতায় নিয়ে যাবে বলে আশা করা যাচ্ছে।

অপো এফ২১ প্রো ফাইভজি: নান্দনিক ডিজাইনের সঙ্গে প্রযুক্তির সমন্বয়ের এক নিখুঁত উদাহরণ এই ফোনটি। মেগা লেন্স এবং মেগা পোর্ট্রেইটের সাহায্যে স্মার্টফোনটিতে রংধনুর মতো প্রিজম্যাটিক ভিজ্যুয়াল ইফেক্ট তৈরির মাধ্যমে কালার ফিনিশ দিতে স্মার্টফোনটিতে উন্নত সিএমএফ (রঙ, উপকরণ, ফিনিশ) কৌশল ব্যবহার করা হয়েছে। মাল্টি-টেক্সচার স্প্লাইসিং প্রক্রিয়াযুক্ত এই ফোনটি অপো গ্লো ম্যাট ফিনিশের পাশাপাশি অত্যন্ত মনোমুগ্ধকর ডিজাইনের পরিচয় বহন করে।

যারা ছবি তুলতে পছন্দ করেন, তাদের জন্য এফ২১ প্রো ফাইভজি অসাধারণ এক সঙ্গী হতে পারে। ক্যামেরা বেজ ম্যাটেরিয়াল না থাকায় ফোনটি বেশ ভিন্নধর্মী লুক দিবে। ফোনের ব্যাক কভারে এক স্বপ্নময় চমতকার আভা তৈরিতে উদ্ভাবনী ডুয়াল অরবিট লাইট ডিজাইন ব্যবহার করা হয়েছে।

ব্যবহারকারীদের স্টাইলে নতুন মাত্রা যোগ করবে বলে আশা করা যাচ্ছে। হালকা গড়নের ডিজাইন, ব্যবহারের স্বাচ্ছন্দ্য এবং দীর্ঘস্থায়িত্বের বৈশিষ্ট্যের সঙ্গে অপো এফ২১ প্রো ফাইভজি স্মার্টফোনপ্রেমীদের প্রত্যাশা পূরণ করবে বলে আশা করা যায়।

ফোনটির ফিচার সম্পর্কে আরও বিস্তারিত জানতে আগ্রহী ক্রেতা ও অপো ফ্যানরা চোখ রাখুন অপোর সোশ্যাল মিডিয়া পেজে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *