পণ্য সম্পর্কে

ইনফিনিক্স হট ১২ গেমিংভক্তদের জন্য

প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্সের সর্বশেষ হট সিরিজ সংস্করণ ‘‘ইনফিনিক্স হট ১২’’ বাজারে আসার কিছুদিনের মধ্যেই তরুণদের মধ্যে, বিশেষ করে গেমিং কমিউনিটিতে জোরাল সাড়া ফেলেছে। কাঙ্ক্ষিত এই ডিভাইস ইতোমধ্যে প্রত্যাশা ছাড়িয়ে গেছে এবং গ্রাহকদের সেরা মানের মোবাইল উপহার দিয়ে প্রতিশ্রুতি পূরণ করেছে ইনফিনিক্স। সাশ্রয়ী মূল্যে এই মোবাইলে পাওয়া যাচ্ছে, দৃষ্টিনন্দন ডিজাইন, টেকসই গঠন, বর্ধিত র্যাম প্রযুক্তি, বৃহদ ইন্টারনাল স্টোরেজ এবং শক্তিশালী মিডিয়াটেক জি৮৫ চিপসেট। এসব কিছুর মিশেলে এটিকে বলা হচ্ছে নিঃসন্দেহে বাজারের সেরা গেমিং স্মার্টফোন।

ভারী অ্যাপ দীর্ঘসময় ব্যবহারের জন্য রয়েছে মিডিয়াটেক জি৮৫ গেমিং চিপসেট: ডুয়েল-কোর ফ্ল্যাগশিপ সিপিইউ আর্কিটেকচার সম্বলিত মিডিয়াটেক জি৮৫ ডিভাইসটির অসাধারণ পারফরম্যান্সে সহায়তা করে। আর তাই হট ১২ পূর্ববর্তী স্মার্টফোনগুলো থেকে দ্রুত ও কার্যকর ব্যবহার সুবিধা দিতে পারে। এই মোবাইল সেটের মাধ্যমে গেমিংভক্তরা নির্বিঘ্নে হাই ফ্রেম রেট ও হেভি-ডিউটি গেমিংয়ে  অংশ নিতে পারছেন। এ মোবাইলে ভারী এপ্লিকেশনগুলো লোডিংয়ে রেসপন্স টাইম লাগে কম। স্মার্টফোনের ইন-বিল্ট সফটওয়্যার এরিনা ও গেম বুস্টার গেমিং এপ্লিকেশনকে একই এরিনায় সংযুক্ত করে গ্রাহকদের অসাধারণ গেমিং অভিজ্ঞতা দিতে পারে। পাশাপাশি গেমার্সরা ডার-লিংকের ব্যবহারের মাধ্যমেও ব্যতিক্রমী গেমিং অভিজ্ঞতা পেয়ে থাকেন। এর সর্বাধুনিক বর্ধিত র্যাম টেকনোলজি একইসঙ্গে একাধিক অ্যাপ ও একটি অ্যাপ থেকে অন্যটি ব্যবহারের বিঘ্নহীন সুযোগ করে দেয়। এ ছাড়া,র্যাম ফিউশন টেকনোলজি ৬জিবি র্যামের সঙ্গে প্রয়োজনে আরো ৫জিবি র্যাম সংযুক্ত করতে পারে। এই স্মার্টফোন পূর্ববর্তী ভার্সনের চেয়ে শুধু উন্নত-ই নয় বরং অধিক খরুচে মোবাইলের চেয়ে মান-সম্পন্নও। এই ডিভাইসটির ইন্টারনাল স্টোরেজ ১২৮জিবি।

বিগ ম্যাক হাজার এমএএইচ ব্যাটারি: বিশেষ করে গেমিং স্মার্টফোনের জন্য উন্নতমানের ব্যাটারির চাহিদা তুলনাহীন। বৃহদাকার স্ক্রিন ও শক্তিশালী চিপসেটের পারফরম্যান্সের ক্ষেত্রেও প্রয়োজন পড়ে বৃহদাকার ব্যাটারির; যাতে দুশ্চিন্তা ছাড়াই সারাদিন স্মার্টফোনটি ব্যবহার করা যায়। এ ডিভাইসে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি ও সঙ্গে ১৮ ওয়াট টাইপ-সি চার্জার, ফলে মাত্র ৫০ মিনিটেই ৫০% চার্জ পাওয়া সম্ভব। এ ছাড়া, ডিভাইসের আল্ট্রা-পাওয়ার মুড মাত্র ৫ শতাংশ চার্জে ২.৬ ঘণ্টা মোবাইলটি সচল রাখতে সক্ষম।

স্মার্টফোনের গঠন ডিজাইন: ইনফিনিক্স হট ১২ তে রয়েছে অ্যাঙ্গুলার এক্সটেরিয়রসহ গ্রাহকের চাহিদা মাফিক ট্রেন্ডি লুক। এ ছাড়া, কালারের ক্ষেত্রে গ্রাহকরা পেতে পারেন তিনটি বিশেষ রঙের-রেসিং ব্ল্যাক, লিজেন্ড হোয়াইট, অরেঞ্জ ব্লু বৈচিত্র্যময় স্মার্টফোন। বাহারি রঙ ও দৃষ্টিনন্দন লুকের এসব ডিভাইস ফ্যাশন সচেতন ব্যবহারকারীদের জন্য দারুণ মানানসই।

সিল্কিস্মুথ ৯০ হার্টজ .৮২ ডিসপ্লে:  ৯০ হার্টজ ৬.৮২ ডিসপ্লে গেমিংয়ের সময় দ্রুত রেসপন্সে  সাহায্য করে ও এতে জনপ্রিয় এফপিএস (ফার্স্ট পার্সন শ্যুটিং) গেমস তৃপ্তি নিয়ে খেলা যায়। ১৮০ হার্টজ স্যাম্পলিং রেট রেজ্যুলেশন ডিসপ্লেতে ব্যবহারকারীর স্পর্শ অর্থাত আঙুলের নড়াচড়া দ্রুত ও সঠিকভাবে শনাক্ত করতে পারে। তাই গেমিংয়ে পাওয়া যায় বাড়তি আনন্দ। এটির ডিসপ্লে এবং স্যাম্পলিং রেট সহকারে চিত্তাকর্ষক গেমিং অভিজ্ঞতা দেয় আর দ্রুত ও ভারী গেমিংয়েও কোনো ফ্রেমিং ড্রপ পরিলক্ষিত হয় না।

এআই ট্রিপল ক্যামেরা সেটআপ: হট ১২ এ রয়েছে ৮ মেগাপিক্সেল এআই ফ্রন্ট ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেল, ২ মেগাপিক্সেল এবং এআই ক্যামেরার সহযোগে এআই ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এসব ক্যামেরার সাহায্যে প্রতিবারেই অসাধারণ মনোমুগ্ধকর ছবি তোলা সম্ভব হয়। এ ছাড়া, এআই পোট্রেট মুডে ইন্টিলিজেন্ট সিন রিকগনাইজেশনের সাহায্যে সঠিক ফোকাসের নান্দনিক ছবি ক্যামেরাবন্দি করতে সাহায্য করে ব্যবহারকারীদের। পাশাপাশি ২ মেগাপিক্সেল ক্যামেরায় ডিটেইলড ম্যাক্রো ছবিও তোলা যায়।

অন্যান্য ফিচার সমূহ: এক্সওএস ১০ অপারেটিং সিস্টেমে চালিত, যেটিতে রয়েছে ব্যবহারের সুবিধার্থে স্মার্ট সিন ও বেশ কিছু এপ্লিকেশনের সমন্বয়। দ্য এক্সওএস ১০ এর ডিজাইনেও রয়েছে নতুনত্ব, যেটি এটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে। এ ছাড়া, অডিও ফিচারের মধ্যে আছে ডুয়েল আপার অ্যান্ড লোয়ার স্পিকার, যেটি স্টেরিও অডিও এক্সপেরিয়েন্স দিতে সক্ষম। এই সাউন্ড কোয়ালিটিতে রয়েছে ট্রিবল, ব্যাস ও মিডস এর ভারসাম্যপূর্ণ সমন্বয়।

মূল্য: এর ৪ গিগাবাইট (+৩ গিগাবাইট) /১২৮ গিগাবাইট র্যাম ভ্যারিয়েন্টের মূল্য ১৪,৪৯৯ টাকা এবং  ৬ গিগাবাইট (+৫ গিগাবাইট) /১২৮ গিগাবাইট র্যাম ভ্যারিয়েন্টের মূল্য ১৫,৬৯৯ টাকা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *