আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

এডিফায়া’র পরিবেশক হল স্মার্ট টেকনোলজিস

ক.বি.ডেস্ক: বিশ্বখ্যাত সাউন্ড সিস্টেম ব্রান্ড এডিফায়ারের বাংলাদেশের পরিবেশক হয়েছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। প্রতিষ্ঠানটি এখন থেকে এডিফায়ার ব্রান্ডের স্পীকার, মাইক্রোফোন এবং হেডফোন বাংলাদেশের বাজারে অনুমোদিত পরিবেশক হিসেবে বাজারজাত করবে।

বর্তমানে এডিফায়ার ব্রান্ডের আর১২ইউ, আর১৯ইউ, এমপি২০২, ডুয়ো ২:০, ডি১২, এম২০১বিটি, এম২০৬বিটি, এক্সএমবি, এক্সএমবি বিটি, এক্স২৩০ বিটি,  এডিফায়ার আর৯৮০টি, এডিফায়ার জি১০০০, জি২০০০, জি৭০০০ মডেলের স্পিকার পাওয়া যাচ্ছে। স্পিকারগুলোর মূল্য মডেল ভেদে ১৫৭৫ টাকা থেকে শুরু করে ২৪,৭০০ টাকায় পাওয়া যাচ্ছে।

এ ছাড়া নিওবাডস প্রো, জিএক্স০৭, এনবি২ প্রো, এক্স৩এস, এক্স২, টিডব্লিউএস১ প্রো, ইয়ারবাড টিডব্লিউএস৩৩০এনবি, ইয়ারবাডস টিডব্লিউএস২০০ প্লাস, ইউনি-বাডস, এক্স৩ টু ইউ বিটি এবং এক্স৩বিটি ব্লাক মডেলের এয়ারবাড পাওয়া যাচ্ছে। এয়ারবাডগুলোর মূল্য মডেলভেদে ১৯৪৯ টাকা থেকে শুরু করে ১০৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

এডিফায়ার ব্রান্ডের ৩টি মডেলের মাইক্রোফোন বাজারে এনেছে স্মার্ট টেকনোলজিস। এর মধ্যে আই ইউ১ ওয়্যারল্যাস মাইক্রোফোনের মূল্য ২,৪৯৯; আই ইউ৩ ওয়্যারল্যাস মাইক্রোফোনের মূল্য ৯,৯৯৯ টাকা এবং কে৩ মাইক্রোফোনের মূল্য ৪,১৯৯ টাকা। এ ছাড়াও ৩০টিরও বেশি মডেলের এডিফায়ার হেডফোন বাজারে এনেছে প্রতিষ্ঠানটি। এডিফায়ার এর প্রতিটি পন্যেই থাকছে এক বছরের স্মার্ট ওয়্যারেন্টি। বিস্তারিত: ০১৭৩০৩১৭৭২৩, ০১৭০৯৬৫১১৬০।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *