উদ্যোগ

‘জিপি অ্যাকাডেমি’ উন্মোচন করলো গ্রামীণফোন

ক.বি.ডেস্ক: টেলিনর এবং সিসকো’র যৌথ প্রয়াসে গ্রামীণফোন অ্যাকাডেমির উন্মোচন করা হয়। তরুণদের ক্ষমতায়নের মাধ্যমে ভবিষ্যত বাংলাদেশ বিনির্মাণে প্রতিশ্রুতিবদ্ধ গ্রামীণফোন। এ প্রতিশ্রুতির অংশ হিসেবে প্রতিষ্ঠানটি ‘‘জিপি অ্যাকাডেমি’’ উন্মোচন করেছে। এ অ্যাকাডেমি ডিজিটাল ভবিষ্যতের জন্য দক্ষতা প্রদানের মাধ্যমে তরুণদের প্রস্তুত করে তুলতে সহায়তা করবে।

জিপি অ্যাকাডেমির লক্ষ্য বাংলাদেশের সম্ভাবনাময় তরুণ প্রজন্মকে ভবিষ্যতের জন্য প্রস্তুত করে তোলা। এর প্রোগ্রাম ও কোর্সগুলো এমনভাবে ডিজাইন করা হয়েছে, যা তরুণদের ক্যারিয়ার প্রস্তুতি জোরদার করবে, উদ্যোক্তা হওয়ার দক্ষতাকে শানিত করবে এবং তাদের চতুর্থ শিল্প বিপ্লবের জন্য প্রস্তুত হতে প্রয়োজনীয় দক্ষতা অর্জনে সহায়তা করবে। পাশাপাশি, তরুণদের ক্যারিয়ারের পরবর্তী স্তরে প্রবেশের প্রস্তুতির জন্য জিপি অ্যাকডেমির কোর্সগুলো তাদের অ্যাকাডেমিক জ্ঞানের সঙ্গে অন্যান্য ভবিষ্যত উপযোগী দক্ষতা বৃদ্ধিতে সহায়তা করবে।

আজ বুধবার (১৮ মে) রাজধানীর জিপি হাউজে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এনএসডিএর নির্বাহী চেয়ারম্যান দুলাল কৃষ্ণ সাহা এবং বিশেষ অতিথি ছিলেন টেলিনর গ্রুপের ইভিপি সিসিলি হিউচ।এ সময় উপস্থিত ছিলেন আইইউটির প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ড. মো. আশরাফুল হক, সিসকো সিস্টেমের কান্ট্রি জিএম (বাংলাদেশ) ফখরুদ্দিন আহমেদ, টেলিনর গ্রুপের হেড অব সাসটেইনেবিলিটর ভিপি মনীষা ডোগরা এবং জিপি অ্যাকাডেমির প্রাক্তন শিক্ষার্থী সাদমীনা মাহরীন ও গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান। সঞ্চালনা করেন গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশন্স খায়রুল বাশার।

অনুষ্ঠানে গ্রামীণফোনের সিএইচআরও সৈয়দ তানভির হোসেনের অংশগ্রহণে একটি প্যানেল আলোচনা অনুষ্ঠিত হয়। গ্রামীণফোনের পাবলিক অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্সের সিনিয়র ডিরেক্টর হোসেন সাদাত, জিপি অ্যাকাডেমির লিড ফারহানা ইসলামসহ প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ফোরআইআর স্পেশালাইজেশনের ক্ষেত্রে ইন-ডেপথ প্রশিক্ষণ গ্রহণ করে ব্যবসায়িক কৌশল, ভ্যালু ক্রিয়েশন, টিম ম্যানেজমেন্টসহ বিভিন্ন বিষয়ের মাধ্যমে জিপি অ্যাকাডেমির প্রশিক্ষণার্থীরা অসাধারণ প্রতিভা প্রদর্শনের মাধ্যমে স্থানীয় এবং বিশ্ব বাজারে নিজেদের নতুন উচ্চতায় নিয়ে যাবে। জিপি অ্যাকাডেমির ভবিষ্যত যাত্রার অংশ হতে এবং এর কোর্সগুলো করতে ভিজিট করুন: https://grameenphone.academy ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *