উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

‘হিরো বাইক’ জিতলেন তিন পাঠাও রাইডার!

ক.বি.ডেস্ক: দেশের রাইড শেয়ারিং সার্ভিস পাঠাও প্ল্যাটফর্মটির শীর্ষ তিন বাইকারকে মোটরবাইক প্রদান করে পুরস্কৃত করেছে। পুরস্কার বিজয়ীরা হলেন- মো. মাহমুদুল হাসান, মো. আহাসান হাবিব ও মো. রানা হোসেন। পাঠাও’র ‘‘রাইড দিয়ে বাইকপতি’’ ক্যাম্পেইনে সর্বোচ্চ রাইড শেয়ার করে এই তিনজন হিরো ব্র্যান্ডের তিনটি মোটরবাইক জিতে নিয়েছেন। প্রতিযোগিতায় প্রথম পুরষ্কার ছিলো হিরো হাংক ১৫০আর, দ্বিতীয় পুরস্কার হিরো ইগনিটোর টেকনো এবং তৃতীয় পুরস্কার হিরো প্যাশন এক্স প্রো।

সম্প্রতি এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন পাঠাও’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ রাইসুল আমিন, ডিরেক্টর (রাইডস অ্যান্ড সাপ্লাই) আহমেদ আসিফ শাহনেওয়াজ, ডেপুটি ম্যানেজার (ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন) মো. ওসমান সালেহ্, ডেপুটি ম্যানেজার (কনটেন্ট মার্কেটিং) আরিফ উজ জামান, এক্সিকিউটিভ (ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন্স) মোহাম্মদ তামজিদ হোসেন, এক্সিকিউটিভ (বিজনেস ডেভেলপমেন্ট) এহতেশামুল হক। নিলয় মটরস লিমিটেডের সিনিয়র ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং)  সাফকাত সাকিন, ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) ছোটন পল, অ্যাসিসট্যান্ট ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) রাহাত নবী ও এইচএমসিএল নিলয় বাংলাদেশ লিমিটেডের অ্যাসিসট্যান্ট ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) আবরার রাকিন।

উল্লেখ্য, মোটরবাইক ব্র্যান্ড হিরো এবং রাইড শেয়ারিং সার্ভিস পাঠাও পবিত্র রমজানে শুরু করে ‘রাইড দিয়ে বাইকপতি’ প্রতিযোগিতা। গত ১০ এপ্রিল শুরু হয়ে ২৪ এপ্রিল এই প্রতিযোগিতা শেষ হয়। ক্যাম্পেইনে রাইড শেয়ারিং স্কোর বিজয়ী তিনজনেরও কাছাকাছি থাকলেও কমপ্লিশন রেট তাদের মধ্যে পার্থক্য গড়ে দেয়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *