উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

টিকটকে শুভ নববর্ষ ক্যাম্পেইন প্রায় ১১৮ মিলিয়ন ভিউ

ক.বি.ডেস্ক: জনপ্রিয় সংক্ষিপ্ত ভিডিও-শেয়ারিং প্ল্যাটফর্ম টিকটক সম্প্রতি ১৪ এপ্রিল বাংলাদেশের নতুন বছরকে স্মরণ করতে ‘#ShubhoNoboBorsho’ (শুভ নববর্ষ) শিরোনামের একটি ক্যাম্পেইনের আয়োজন করেছে। নববর্ষ উপলক্ষ্যে ব্যবহারকারীগণ যাতে বিভিন্ন সৃজনশীল উপায়ে উদযাপন করতে পারেন এবং আনন্দ ভাগাভাগি করে নিতে পারেন, সেজন্যেই টিকটকের এই বিশেষ উদ্যোগ। 

১০ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত টিকটকে আকর্ষণীয় #ShubhoNoboBorsho ক্যাম্পেইনটি চলে। জাঁকজমকপূর্ণ সাজসজ্জা থেকে শুরু করে বাহারি গয়না- বিভিন্ন রঙের সমারহে দিনটি আনন্দমুখর করে তোলে বাংলাদেশি জনসাধারণ। সর্বাধিক জনপ্রিয় সাজানোর সরঞ্জাম হলো রঙ্গিন মুখোশ, যা দক্ষিন এশিয়ার একটি বিখ্যাত লোকশিল্প এবং এতে বিভিন্ন রাজা, রানী, বাঘ সিংহ ইত্যাদি পশু-পাখি চিত্রিত থাকে।  

টিকটকের নববর্ষ ক্যাম্পেইনের অংশ হিসেবে ছিলো বিভিন্ন ইন-এপ ‘নববর্ষ’ ইফেক্ট, যার সাহায্যে ব্যবহারকারীগণ যেকোনো ভিডিওতে একটি ইন্টার‍্যাক্টিভ ‘নববর্ষ’ থিমযুক্ত স্টিকার সংযুক্ত করা সম্ভব। মিউজিক প্লে লিস্টে ছিলো। ‘আইলো আইলো আইলো রে’, ‘বাজেরে বাজে ঢোল আর ঢাক’ ইত্যাদি জনপ্রিয় সব বাঙালি গান। এই গানগুলিকে ব্যবহারকারীরা তাদের ইচ্ছামতো ভিডিওর সাথে সংযুক্ত করে নবর্ষ উদযাপনের আনন্দ টিকটকে ভাগাভাগি করে নিতে সক্ষম হয়েছিলো। 
#ShubhoNoboBorsho ক্যাম্পেইনটি টিকটকে বিস্ময়করভাবে ১১৮ মিলিয়ন ভিউ পেয়েছে এবং এই ক্যাম্পেইনে সাবিলা নুর, শামিমা আফরিন ওমি, ফাবিহা নওসিন প্রভা, রাইসা জাহান এর মতো বিখ্যাত সেলিব্রিটি এবং শীর্ষস্থানীয় কন্টেন্ট নির্মাতারাও অংশগ্রহণ করেছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *