আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য সাম্প্রতিক সংবাদ

ওয়ালটন’র গেমিং ও আরজিবি হেডফোন

ক.বি.ডেস্ক: ওয়ালটন এবার বাজারে নিয়ে এলো দুই মডেলের হাই-কোয়ালিটির হেডফোন। আকর্ষণীয় ফিচারসমৃদ্ধ ওয়ালটনের সাউন্ড ডিভাইস কোরাস ব্রান্ডের তারযুক্ত এই হেডফোনের একটি গেমিং অন্যটি আরজিবি। ওয়ালটনের নতুন আসা হেডফোন দুটির মডেল ‘জিএন০১’ গেমিং এবং ‘জিআর০১’ আরজিবি। গেমিং হেডফোনটির মূল্য ১,৪৪৫ টাকা এবং আরজিবি হেডফোনটির মূল্য ১,৭৪৫ টাকা। হেডফোনে ক্রেতারা পাচ্ছেন ১২ মাসের ওয়ারেন্টি।

নতুন আসা ৫০ মিমি ড্রাইভারযুক্ত হেডফোনগুলো দেয় স্পষ্ট ও জোরালো মধুর শব্দ। সফট সাউন্ডপ্রুফিং ইয়ারমাফ থাকায় দীর্ঘক্ষণ ব্যবহারে মেলে আরামদায়ক অনুভূতি। এর সফট লেদার ইয়ার কাপ দীর্ঘক্ষণ ক্লান্তিহীন গেমিং অভিজ্ঞতা নিশ্চিত করে। হেডফোনে ব্যবহারকারী পান উচ্চমানের সাউন্ড কোয়ালিটি। এই হেডফোন মিউজিক ও গেমিংয়ের পাশাপাশি অনলাইন চ্যাটিং এবং ভিডিও কলের জন্য অত্যন্ত উপযোগী। হেডফোনগুলোতে ২০ থেকে ২০,০০০ হাটর্জ ফ্রিকোয়েন্সি রেঞ্জে সাউন্ড শোনা যায়। এদের সেন্সিভিটি ১১৫ ডেসিবল। উভয় হেডফোনের সঙ্গে সংযুক্ত মাইক্রোফোনের ফ্রিকোয়েন্সি ১০০ থেকে ১০ হাজার হাটর্জ। আর সেন্সিভিটি মাইনাস ৪২ ডেসিবল।

৩.৫ মিমি জ্যাক সমৃদ্ধ গেমিং হেডফোনটির ক্যাবলের দৈর্ঘ্য ২ মিটার। আর ৩.৫ মিমি জ্যাক এবং ইউএসবি সমৃদ্ধ আরজিবি হেডফোনটির ক্যাবলের দৈর্ঘ্য ২.৩ মিটার।

দেশের সব ওয়ালটন প্লাজা, ডিস্ট্রিবিউটর শোরুম, আইটি ডিলার এবং মোবাইল ডিলার শোরুমের পাশাপাশি অনলাইনে ই-প্লাজা থেকে গ্রাহকরা কালো রঙের এই হেডফোন কিনতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *