মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

স্যামসাং গ্যালাক্সি এ২৩

ক.বি.ডেস্ক: গ্রাহকদের স্মার্টফোন ব্যবহারের দূর্দান্ত এক নতুন অভিজ্ঞতা দিতে বাজারে এসেছে স্যামসাংয়ের ‘অসাম এ’-সিরিজের সর্বশেষ সংযোজন ‘‘গ্যালাক্সি এ২৩’’। আকর্ষণীয় নতুন ব্লু, পিচ এবং ব্ল্যাক তিনটি রঙই ব্যবহারকারীদের যেকোনো লুকের সঙ্গে স্টাইলের এক নতুন মাত্রা যুক্ত করতে সক্ষম। মাত্র ২৫,৫৯৯ টাকায় স্যামসাং গ্যালাক্সি এ২৩ এখন বাজারে পাওয়া যাচ্ছে।

স্যামসাং গ্যালাক্সি এ২৩: ১৬৫.৪x৭৬.৯x৮.৪৪ মিমি. ডাইমেনশন এবং ১৯৫ গ্রাম ওজনের এই হ্যান্ডসেটটি এমনভাবে ডিজাইন করা হয়েছে, যা ব্যবহারের সময় দেবে রীতিমতো প্রিমিয়াম অনুভূতি। ৯০ হার্টজ রিফ্রেশ রেটসহ সেটটির ৬.৬-ইঞ্চি ইনফিনিটি ভি-কাট ডিসপ্লে স্ক্রলিং এবং সোয়াইপিংকে করে মসৃণ, সেইসঙ্গে ফোনে যেকোনো কিছু দেখার অভিজ্ঞতাকে করে আরও প্রাণবন্ত। হ্যান্ডসেটটির স্ন্যাপড্রাগন ৬৮০ ফোরজি (৬এনএম) অক্টা-কোর (২.৪ গিগাহাটর্জ + ১.৯ গিগাহাটর্জ) প্রসেসরের সক্ষমতা ফোনের পারফরমেন্সকে আরও উচ্চতর মাত্রায় নিয়ে যায়। রয়েছে ২৫ ওয়াট সুপার-ফাস্ট চার্জিং সমর্থন করা ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার (টিপিকাল) ব্যাটারি।

ডিভাইসটিতে রয়েছে একটি ৫০ মেগাপিক্সেল (এফ/১.৮) ওআইএস মেইন ক্যামেরা, ৫ মেগাপিক্সেল (এফ/২.২) আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেল (এফ/২.৪) ডেপথ ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল (এফ/২.৪) ম্যাক্রো ক্যামেরা। সেলফি তোলার জন্য রয়েছে একটি ৮ মেগাপিক্সেল (এফ/২.২) ফ্রন্ট ক্যামেরা। কোনো ঝামেলা ছাড়াই পছন্দের সব ছবি আর ভিডিওগুলো সংরক্ষণ করে রাখতে ডিভাইসটিতে দেওয়া হয়েছে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি রম।

হ্যান্ডসেটটিতে ব্যবহৃত হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫, যা এর দীর্ঘস্থায়িত্বের পরিচয় দেয়। সেইসঙ্গে, ব্যবহারকারীদের জন্য সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে ডিভাইসটিতে স্যামসাং নক্স সিকিউরিটি এবং সেন্সর সাইড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তির ব্যবহার করা হয়েছে। সেটটিতে আরও রয়েছে সর্বাধুনিক অ্যান্ড্রয়েড ১২.০ এবং স্যামসাং ওয়ান ইউআই ৪.১।

গ্রাহকদের স্মার্টফোন ব্যবহারের দূর্দান্ত এক নতুন অভিজ্ঞতা দিতে বাজারে এসেছে স্যামসাংয়ের অসাম এ-সিরিজের সর্বশেষ সংযোজন গ্যালাক্সি এ২৩! আকর্ষণীয় তিনটি নতুন রঙে আসা এই ডিভাইসটি প্রথম দেখায় নিঃসন্দেহে নজর কাড়বে যে কারো।                      

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *