অ্যাপস মোবাইল সাম্প্রতিক সংবাদ

ইমো’র ‘ম্যাসেঞ্জার ফর বিজনেস’ ফিচার চালু

ক.বি.ডেস্ক: বিভিন্ন ব্র্যান্ডকে ক্রেতাদের আরও কাছে নিয়ে যেতে দেশের জনপ্রিয় অ্যাপ ইমো দেশের বাজারে ‘‘ম্যাসেঞ্জার ফর বিজনেস’’ নামে একটি নতুন ফিচার চালু করলো। এ ফিচারটি ব্যবহার করে ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো তাদের নির্দিষ্ট ক্রেতাদের সঙ্গে আরও কার্যকর উপায়ে যোগাযোগ করতে পারবে। এই অ্যাড্রেসে প্রবেশ করে ফ্রিতে ইমো অ্যাপটি ডাউনলোড করতে পারবেন।

নতুন এ ফিচারটি সম্প্রতি বাংলাদেশে চালু হয়েছে। দেশের অনেক স্বনামধন্য ব্র্যান্ড এ ফিচারটি গ্রহণ করে এর সুবিধাগুলোকে কাজে লাগাচ্ছে। টেলিকম অপারেটর রবি আজিয়াটা, মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান নগদ ও দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিকস সামগ্রী ও হোম অ্যাপ্লায়েন্স সামগ্রী বিক্রয়কারী প্রতিষ্ঠান ওয়ালটন এ ফিচারটি ব্যবহার করছে।

এ ফিচারটির সুবিধা উপভোগ করতে হলে, ইমোর অফিশিয়াল সনদের মাধ্যমে স্বীকৃতি লাভকারী ব্র্যান্ডের অফিশিয়াল অ্যাকাউন্ট ক্রেতাদের যোগাযোগের প্রক্রিয়াকে আরও বিশ্বাসযোগ্য করে তুলবে। অ্যাকাউন্টটি ইমো কর্তৃক যাচাই করার পর, ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো তাদের সম্ভাব্য ক্রেতাদের কাছে প্রমোশন ম্যাসেজ পাঠাতে পারবে। ইমো কনভারসেশনের মাধ্যমে ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো ব্র্যান্ড মার্কেটিং, প্রোডাক্ট সেলস, অ্যক্টিভিটিস প্রোমোশন, মূল্য ছাড় সংক্রান্ত তথ্য ও সুবিধাজনক অনলাইন পরিষেবা সংক্রান্ত তথ্য প্রদানের মাধ্যমে আরও বেশি সংখ্যক ক্রেতাদের কাছে পৌঁছাতে পারবে।

ইমো ব্যবহার করে ব্র্যান্ডগুলো সরাসরি তাদের ক্রেতাদের সঙ্গে যোগাযোগ করতে পারবে। এর মাধ্যমে ব্র্যান্ডগুলো তাদের ক্রেতাদের সঙ্গে তাতক্ষণিকভাবে ম্যাসেজ আদান-প্রদান করতে পারবে। কম খরচে এ যোগাযোগ প্রক্রিয়া শেষ করা যাবে। ই-কমার্স প্রতিষ্ঠান ও ব্যাংকের মতো ক্রেতা যোগাযোগ পরিষেবার প্রয়োজন এমন ব্র্যান্ডগুলোর জন্য এটি বেশ উপযোগী হবে।

বর্তমানে, ব্র্যান্ডগুলো ৫ হাজার ক্যারেক্টার পর্যন্ত টেক্সট ইনফরমেশন, ইমেজ, ভিডিওসহ বার্তা পাঠাতে পারে এবং এ ফিচারটি এ বিষয়টিকেও সমর্থন করবে। এটি বাংলাদেশের সকল মানুষের জন্য সুবিধা বয়ে আনবে, যা তাদের প্রিয় ব্র্যান্ডগুলোর সঙ্গে আরও সহজে ও সুবিধাজনকভাবে যোগাযোগ করতে সাহায্য করবে, যার ফলে তারা আরও উন্নত জীবন যাপন করতে পারে।

ইমো অ্যাডস’র প্রধান কেলভিন বলেন, পৃথিবী বদলে যাচ্ছে, সেই সঙ্গে বাড়ছে প্রতিযোগিতাও। ব্যবসায়িক প্রবৃদ্ধি ও ক্রেতাদের আস্থা অর্জনের জন্য ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোকে তাদের ক্রেতাদের সঙ্গে সঠিকভাবে যোগাযোগ করতে হবে। তাই, ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোর কথা বিবেচনা করে ইমো ম্যাসেঞ্জার ফর বিজনেস ফিচার নিয়ে এসেছ। যা ব্র্যান্ডগুলোকে এর গ্রাহকদের কাছে আর সুবিধাজনকভাবে ব্র্যান্ড ও অনলাইন সেবা সংক্রান্ত তথ্য পৌঁছে দিতে সাহায্য করবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *