উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

মেটলাইফ চালু করল টোল-ফ্রি হটলাইন ‘হ্যালো বীমা’

ক.বি.ডেস্ক: বাংলাদেশের মানুষ যেন জীবন বীমা সম্পর্কে আরও সহজে জানতে পারে সেজন্য দেশে প্রথম বারের মত ‘‘হ্যালো বীমা’’ টোল-ফ্রি হটলাইন চালু করেছে মেটলাইফ বাংলাদেশ। টেলিফোন বা মোবাইল কানেকশন আছে এমন যে কেউ হ্যালো বীমায় যোগাযোগ করে জীবন বীমা ও এর সুবিধা সম্পর্কিত যেকোনো জিজ্ঞাসার উত্তর পাবেন।

হ্যালো বীমা’র লক্ষ্য মানুষকে প্রশিক্ষণপ্রাপ্ত কন্টাক্ট সেন্টার কর্মীর সঙ্গে সরাসরি কথা বলতে উতসাহিত করা, যাতে তারা জীবন বীমা এবং আর্থিক সুরক্ষার বিষয়ে তাদের প্রশ্নের সঠিক উত্তর পেতে পারেন এবং জীবন বীমা তাদের কীভাবে সাহায্য করতে পারে সে ব্যাপারে পরিষ্কার ধারণা পান। রবি থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টোল-ফ্রি ০৮০০০০১৬৪৪ নম্বরে ডায়াল করে হ্যালো বীমা হটলাইন সেবা পাওয়া যাবে। বিস্তারিতwww.metlife.com

মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, কোভিড-১৯ মহামারিকালে আমরা লক্ষ্য করেছি যে, এখন অনেকেই জীবন বীমার মাধ্যমে তাদের ভবিষ্যত সুরক্ষিত করার ব্যাপারে জানতে আগ্রহী। হ্যালো বীমা টোল ফ্রি হটলাইন সেবার মাধ্যমে এখন সবাই মেটলাইফের সুদীর্ঘ অভিজ্ঞতা ও জ্ঞানের আলোকে জীবন বীমা সম্পর্কিত তথ্য জানতে পারবে যা আগে শুধু মেটলাইফ গ্রাহকরাই পেতেন।

মেটলাইফের হেড অব বাংলাদেশ, মালয়েশিয়া, নেপাল এবং ভিয়েতনাম এলেনা বুটারোভা বলেন, বাংলাদেশ মেটলাইফের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং আমরা এদেশের জনগণের জন্য নিশ্চিন্ত ভবিষ্যত গড়ে তুলতে প্রতিশ্রুতিবদ্ধ। সহজেই জীবন বীমা সম্পর্কিত সঠিক তথ্য জানতে পারলে সচেতনভাবে এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়া সম্ভব হবে। হ্যালো বীমা আমাদের ক্রমবর্ধমান উদ্যোগসমূহের মধ্যে একটি নতুন সংযোজন। এই উদ্যোগসমূহের মধ্যে আরও রয়েছে স্মার্ট কাস্টমার পোর্টাল, সুবিধাজনক প্রিমিয়াম পেমেন্ট চ্যানেল যেমন ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফার (ইএফটি) এবং ৩৬০ হেলথ অ্যাপ যা বাংলাদেশে জুড়ে জীবন বীমা সম্পর্কে সচেতনতা ও আস্থা বৃদ্ধিতে সহায়তা করে চলেছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *