আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য সাম্প্রতিক সংবাদ

দেশের বাজারে ‘হুয়াওয়ে ওয়াচ জিটি ৩’

ক.বি.ডেস্ক: বাংলাদেশের বাজারে নতুন প্রজন্মের স্মার্টওয়াচ নিয়ে এসেছে হুয়াওয়ে। নতুন ‘‘হুয়াওয়ে ওয়াচ জিটি ৩’’ স্মার্টওয়াচটিতে ৪৬এমএম হারমোনিওএস ২.১ অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। সঠিক স্বাস্থ্য ও ফিটনেস মনিটরিংয়ের জন্য এতে রয়েছে ট্রুসিনটিএম ৫.০+ এবং নিত্য নতুন ডিজাইনের সঙ্গে ১৪ দিনের ব্যাটারি লাইফ। গ্লাস ফ্রন্ট, প্লাস্টিক ব্যাক এবং স্টেইনলেস স্টিলের ফ্রেম দিয়ে তৈরি নতুন এই স্মার্টওয়াচটির মূল্য  মাত্র ২৩, ৯৯৯ টাকা। হুয়াওয়ে স্মার্টওয়াচটি দেশের বাজারে বাজারজাত করছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড।

হুয়াওয়ে ওয়াচ জিটি ৩:  ৪৫.৯x৪৫.৯x১১ মিলিমিটার এবং ৩৫ গ্রাম (৪২ মিমি) বা ৪২.৬ গ্রাম (৪৬ মিমি) ওজনের এই স্মার্টওয়াচটিতে প্রায় ৫০মিটার পানির চাপ প্রতিরোধ করতে এতে ৫ এটিএমযুক্ত করা হয়েছে। একটি ১.৪৩ ইঞ্চি অ্যামোলয়েড ডিসপ্লে থাকছে যাতে ৩২৬ ঘনত্বের ৪৬৬x৪৬৬ পিক্সেলের রেজ্যুলেশন সুবিধা পাওয়া যাবে। এতে একটি ৪৫৫ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি আছে যা তার ছাড়াই চার্জ করা যায়। অ্যাক্সিলোমিটার, জাইরো, হার্টরেট, ব্যারোমিটার, কম্পাস, এসপিও২ এবং থার্মোমিটারের মতো শরীরের তাপমাত্রা মাপার সেন্সরগুলোযুক্ত করা হয়েছে।

ওয়াচ জিটি ৩ স্মার্টওয়াচটি ওয়্যারলেস চার্জিং সমর্থন করবে। ঘড়িটি আপনি চার্জ করতে ভুলে গেলেও এর ব্যাটারি লাইফ নিয়ে দু:চিন্তা করতে হবে না। আপনার ফোনের মাধ্যমে এটি রিভার্স চার্জ করতে পারবেন। একবার সম্পূর্ণ চার্জ করে নিলে টানা ১৪ দিন পর্যন্ত ব্যবহার করা যাবে।

এতে রয়েছে সম্পূর্ণ নতুন হুয়াওয়ে ট্রুসিনটিম ৫.০+ হার্ট রেট মনিটরিং প্রযুক্তি। রয়েছে একটি উন্নতমানের ওয়ার্কআউট মনিটরিং ফিচার যাতে ১৮টি পেশাদার ওয়ার্কআউট মোড, ১২টি আউটডোর ওয়ার্কআউট ও ৬টি ইনডোর ওয়ার্কআউট মোডসহ শতাধিক ওয়ার্কআউট মোড রয়েছে। আপনার স্বাস্থ্য এবং ফিটনেস ধরে রাখার সব ধরনের ফিচার সমর্থন করবে। এসব ফিচারের মধ্যে রয়েছে এআই রানিং কোচ এবং হেলদি লিভিং শ্যামরক। পাশাপাশি, এই ঘড়িটিতে হুয়াওয়ে অ্যাপ গ্যালারি থেকেও বিভিন্ন ধরনের অ্যাপ ইনস্টলেশন করে ব্যবহার করা যাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *