মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

স্যামসাং উন্মোচন করলো গ্যালাক্সি এস২২ আল্ট্রা ও এস২২+

ক.বি.ডেস্ক: সম্প্রতি গ্যালাক্সি আনপ্যাকড অনুষ্ঠানে ‘গ্যালাক্সি এস২২ আল্ট্রা’ ও ‘এস২২+’ উন্মোচন করেছে স্যামসাং। উন্নত ফিচার সমৃদ্ধ এ ডিভাইসগুলোতে রয়েছে অসাধারণ এস-পেন, দ্রুতগতির স্ন্যাপড্রাগন প্রসেসর এবং চমতকার ক্যামেরা। ডিভাইস দুটি খুব শিগগিরই বাংলাদেশের বাজারে পাওয়া যাবে। আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে ডিভাইস দুটি প্রি-বুকিং দিতে পারবেন।

এ প্রসঙ্গে স্যামসাং মোবাইলের হেড অব বিজনেস মো. মূয়ীদুর রহমান বলেন, বর্তমান বিশ্বে দূরবর্তী স্থান থেকে কাজ করা, অনলাইন ক্লাস ও ডিজিটাল লেনদেন নিয়মিত বিষয়ে পরিণত হয়েছে। এ কারণে স্মার্টফোন আমাদের অনেকের কাছেই অপরিহার্য হয়ে উঠেছে। এ পরিস্থিতিতে, ক্রেতাদের পর্যবেক্ষণ আমলে নিয়ে তাদেরকে স্মার্টফোন ব্যবহারের উন্নত অভিজ্ঞতা প্রদানের মাধ্যমে সামনে এগিয়ে নিতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। গ্যালাক্সি এস২২ আল্ট্রা ও এস২২+ ডিভাইস দুটি ব্যবহারকারীদের কাছে সৃজনশীলতা ও দক্ষতা বিকাশের প্রকৃষ্ট উদাহরণ হিসেবে বিবেচিত হবে এবং প্রযুক্তিপ্রেমীদের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতায় ভিন্নমাত্রা যোগ করবে।

গ্যালাক্সি এস২২ আল্ট্রা: ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে দ্রুতগতির স্ন্যাপড্রাগন ৮ জেন ১ (৪এনএম) প্রসেসর। ৬.৮ ইঞ্চি কিউএইচডি+ ডায়নামিক অ্যামোলেড ডিসপ্লে, ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ক্যামেরা, ১০৮ মেগাপিক্সেল ওয়াইড ক্যামেরা, দুটি ১০ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা ও একটি ৪০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এ লেন্সগুলো ব্যবহার করে যে কোন পরিবেশ ও পরিস্থিতিতেই যারা ছবি তুলতে ভালোবাসেন তারা পরিষ্কার ও উজ্জ্বল ছবি তুলতে পারবেন। এ ছাড়াও রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি, যা চোখের পলকেই ব্যবহারকারীদের উন্নত গেমিং অভিজ্ঞতা ও কর্মদক্ষতা বাড়াতে সাহায্য করবে।

গ্যালাক্সি এস২২+:  ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে দ্রুতগতির স্ন্যাপড্রাগন ৮ জেন ১ (৪এনএম) প্রসেসর। রয়েছে ৬.৬ ইঞ্চি এফএইচডি+ ডায়নামিক ডিসপ্লে, ১২ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরা, ৫০ মেগাপিক্সেল ওয়াইড ক্যামেরা, ১০ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা। পাশাপাশি, রয়েছে ৪৫ ওয়াট দ্রুতগতির চার্জারসহ ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সুবিধা, যা ব্যবহারকারীদের সারাদিন চার্জার বহন করার দুশ্চিন্তা ছাড়াই খুব সহজে গেম খেলা ও কনটেন্ট উপভোগ করতে সাহায্য করবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *