অ্যাপস উদ্যোগ মোবাইল সাম্প্রতিক সংবাদ

আসছে লাইকি’র মিউজিক ভিডিও ‘দেখবে সারা দুনিয়া’

ক.বি.ডেস্ক: স্বল্প দৈর্ঘ্য ভিডিও প্ল্যাটফর্ম লাইকি’র সবচেয়ে প্রতিভাবান কনটেন্ট ক্রিয়েটরদের মধ্য থেকে দশ জনের অংশগ্রহণে নির্মিত একটি মিউজিক ভিডিও নিয়ে আসতে যাচ্ছে। ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে ‘‘দেখবে সারা দুনিয়া’’ মিউজিক ভিডিওটি লাইকি’র অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে। বিএফডিসি, আহসান মঞ্জিল, এসআর ফিল্মস স্টুডিও এবং ঢাকার কয়েকটি স্থানে দেখবে সারা দুনিয়া মিউজিক ভিডিওর শুটিং হয়েছে। মিউজিক ভিডিওটি দেখতে লাইকি অ্যাপের সঙ্গে থাকুন।

নৃত্যশিল্পী রিদি শেখ, সঙ্গীতশিল্পী সোমনুর মনির কোনাল, শাহরিয়ার আলম মার্সেল ও নৃত্যদল রোহানস ডান্স গ্রুপের পাশাপাশি মিউজিক ভিডিওতে আরও দেখা যাবে নুসান তাসিম, আফসার, জিয়া উদ্দিন রবিন, নোবেল, সামিরা জাহিদ, আকাশ, নাহিদ, ইতি আয়েশা, সাজু ও রাসেল জেটিএস এর মতো দর্শকপ্রিয় লাইকি আইকনদের। মিউজিক ভিডিওটিতে সংগীতায়োজন করেছেন শাহরিয়া আলম মার্সেল এবং পরিচালনা করেছেন সৈকত রেজা ও ঢাকার জনপ্রিয় মিউজিক লেবেল অ্যান্ড প্রোডাকশন হাউস সিএমভি।

দেখবে সারা দুনিয়া বহুল প্রতীক্ষিত এই মিউজিক ভিডিওটি অসংখ্য উচ্চাকাঙ্ক্ষী তরুণদের গল্প তুলে ধরতে যাচ্ছে, যাদের যথেষ্ট সৃজনশীল প্রতিভা রয়েছে, আর এই সৃজনশীলতা সকলের সামনে তুলে ধরতে প্রয়োজন শুধু একটু স্পটলাইটের। অনুপ্রেরণামূলক ভিডিওটি এবার তোমার প্রতিভা দেখবে সারা দুনিয়া এর মতো উতসাহব্যঞ্জক কথার মাধ্যমে কনটেন্ট ক্রিয়েটরদের মাঝে অনুপ্রেরণা জোগাবে।

লাইকি’র জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটর নুসান তাসিম বলেন, লাইকির অন্যান্য অসাধারণ ক্রিয়েটরদের জন্য আমাদের প্রতিভা জনসাধারণের কাছে তুলে ধরার এটি একটি দুর্দান্ত সুযোগ। আমরা দেশের তরুণদের সাহসের সঙ্গে নিজেদের তুলে ধরার মাধ্যমে স্বপ্ন পূরণে এগিয়ে যেতে উতসাহিত করতে পারবো বলে আশা করি। গানের কথা, সুর, অডিও-ভিজ্যুয়াল প্রত্যকটি বিষয়কে নিখুঁত করে তুলতে লাইকি বাংলাদেশ টিম তাদের সর্বোচ্চ প্রচেষ্টা করেছে। আমরা এখন শুধু মুক্তির অপেক্ষায় আছি।

হেড অব লাইকি গ্লোবাল অপারেশনস গিবসন ইউয়েন বলেন, বাংলাদেশে উদযাপন ও বিনোদনের দু’টি সর্বাধিক প্রচলিত রূপ হচ্ছে গান ও নাচ। সৃজনশীল তরুণদের তাদের পছন্দের বিষয়ে কাজ করতে উতসাহিত করার লক্ষ্যে সফল ক্যারিয়ার গড়ে তোলার সুযোগ প্রদানের পাশাপাশি আমরা এই দুটি ফর্মের সমন্বয় ঘটিয়েছি। দর্শকরা একে একই উদ্দীপনার সঙ্গে গ্রহণ করবে এবং এর স্বাগত বার্তা দ্বারা অনুপ্রাণিত হবে। আমরা নিয়মিত প্রচারের পাশাপাশি একটি হ্যাশট্যাগ চ্যালেঞ্জ #দেখবেসারাদুনিয়া এবং নাচের কভার চালুর পরিকল্পনা করছি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *