প্রযুক্রির পণ্য ল্যাপটপ সাম্প্রতিক সংবাদ

ইনফিনিক্স ইনবুক এক্স-২ ল্যাপটপ

ক.বি.ডেস্ক: ইনফিনিক্স নিয়ে এলো ‘ইনবুক এক্স-২’ মডেলের ল্যাপটপ। ল্যাপটপটির মনিটর ১৪ ইঞ্চি, অ্যালুমিনিয়াম অ্যালয় চ্যাসিস, সিপিইউ ইন্টেলের দশম প্রজন্ম, ওজন ১.২৪ কেজি। অপারেটিং সিস্টেম থাকছে উইন্ডোজ ১১। পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সংযুক্ত আছে। ধূসর, নীল, সবুজ ও লালসহ বিভিন্ন রঙে পাওয়া যাবে।

ইনবুক এক্স-২: ল্যাপটপটি ১৪ ইঞ্চি আইপিএস এলসিডির সঙ্গে ১৯২০ বাই ১০৮০ পিক্সেল রেজ্যুলেশনের আর অ্যাসপেক্ট রেশিও ১৬:৯। ওয়েবক্যামের প্রতিটি পাশে ডুয়াল-লেড ফ্ল্যাশ মডিউলও রয়েছে। ল্যাপটপটি কোর আই৩-১০০৫জি১, কোর আই৫-১০৩৫জি১ এবং কোর আই৭-১০৬৫জি৭ কনফিগারেশনে পাওয়া যাবে। রয়েছে ৮ বা ১৬ গিগাবাইট র্যাম এবং ২৫৬/৫১২ গিগাবাইট এম.২ এনভিএমই পিসিএলই ৩.০ এসএসডি স্টোরেজ। কোর আই৩ ও কোর আই৫ এ ইনটেল ইউএইচডি গ্রাফিক্স থাকছে। কোর আই৭ এ থাকছে আইরিস প্লাস জি৭।

দুটি ইউএসবি-সি পোর্ট, দুটি ইউএসবি-এ পোর্ট, একটি ফুল এইচডিএমআই কানেক্টর, একটি এসডি কার্ড স্লট এবং একটি হেডফোন/মাইক কম্বো জ্যাক রয়েছে৷ ল্যাপটপটিতে থাকছে ৫০ ওয়ারের ব্যাটারি। চার্জের জন্য ৪৫ ওয়াট ইউএসবি-সি পাওয়ার অ্যাডাপ্টার। ল্যাপটপটি একবার চার্জ দিয়েই ৯ ঘন্টা পর্যন্ত ব্যবহার করতে পারবেন। শুধু ওয়েব ব্রাউজিং করলে এক চার্জে ১১ ঘন্টা চলবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *