মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

ফ্ল্যাশসেলে রিয়েলমি’র ‘লুনা হোয়াইট’

ক.বি.ডেস্ক: রিয়েলমি’র জিটি মাস্টার এডিশনের নতুন ডিজাইন ভ্যারিয়েন্ট ‘লুনা হোয়াইট’ আগামী ২৩ জানুয়ারি বিকেল ৫টায় ফ্ল্যাশসেলে পাওয়া যাবে। দারাজে হতে যাওয়া ফ্ল্যাশসেলে থাকছে দারুণ অফার। ৩০০০ টাকা ছাড়ে মাত্র ৩০,৯৯০ টাকায় কেনা যাবে স্মার্টফোনটি। সঙ্গে পাওয়া যাবে ০% ইন্টারেস্টে ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধা।

২৬ জানুয়ারি পর্যন্ত চলাকালীন দারাজ রি-ব্র্যান্ডিং ক্যাম্পেইনে এ ছাড়াও রিয়েলমি স্মার্টফোনে থাকছে ১১% পর্যন্ত ছাড় এবং ০% ইন্টারেস্টে ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধা। বিস্তারিত:  https://click.daraz.com.bd/e/_7cxeW

দারাজ থেকে এই ক্যাম্পেইনের আওতায় ১১% পর্যন্ত ছাড়ে বিশেষ অফারের সঙ্গে রিয়েলমি নারজো সিরিজ, সি সিরিজ, ৮ সিরিজ ও জিটি সিরিজের ফোনগুলো কিনতে পারবেন। অফারের আওতায়, জিটি নিও ২ মাত্র ৩৬,৩২১ টাকায়, রিয়েলমি ৮ ৫জি ২০,৭০৪ টাকায়, রিয়েলমি ৮ ২০,৪৭৮ টাকায়, নারজো ৫০আই ১০,৩৬২ টাকায়, রিয়েলমি সি২৫এস ১৪,২৫৬ টাকায়, রিয়েলমি সি২৫ওয়াই ১২,৯৬৫ টাকায়, রিয়েলমি সি২১ওয়াই ১১,৪০৭ টাকায় পাওয়া যাবে। ক্রেতারা দারাজ থেকে ১২ মাস পর্যন্ত ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধা গ্রহণ করে বিভিন্ন ক্যাটাগরি ও ডিজাইনের এই রিয়েলমি স্মার্টফোনগুলো কিনতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *