মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

দেশের বাজারে স্যামসাং গ্যালাক্সি এস২১এফই ৫জি

ক.বি.ডেস্ক: আনুষ্ঠানিকভাবে দেশের বাজারে এসেছে ‘‘স্যামসাং গ্যালাক্সি এস২১এফই ৫জি’’ স্মার্ট ডিভাইস। বছরের প্রথম ৫জি ডিভাইসটি স্যামসাং ব্র্যান্ড শপ ও রিটেইল স্টোরগুলোতে ৬৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।আগামীকাল বুধবার (১৯ তারিখ) পর্যন্ত অনলাইন ও স্যামসাং ব্র্যান্ড শপগুলো থেকে নতুন এই ফ্ল্যাগশিপ ডিভাইসটি প্রি-অর্ডার করা যাবে।

স্যামসাং গ্যালাক্সি এস২১এফই ৫জি স্মার্ট ডিভাইসটি ক্রেতারা কিনতে পারবেন নির্দিষ্ট ব্যাংকের কার্ড দিয়ে বিনাসুদে ১২ মাসের ইএমআই সুবিধায়। যেসব ক্রেতারা প্রি- অর্ডার করবেন তারা একজোড়া গ্যালাক্সি বাডস+, পাঁচ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস এবং জিপি/রবি/ বাংলালিংক এর ১৫ জিবি পর্যন্ত ডেটা বান্ডেল পাবেন।

স্যামসাংয়ের তথ্য মতে আগের ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোর ফিচারের তুলনায় স্যামসাং গ্যালাক্সি এস২১ ফ্যান এডিশনে কিছু ফিচার কমিয়ে আনা হয়েছে, ফলে স্যামসাং ব্যবহারকারীরা এ ফোনটি আরও সাশ্রয়ী মূল্যে কিনতে পারবেন। গ্যালাক্সি এস২১এফই ডিভাইসের মাধ্যমে ব্যবহারকারীরা অত্যাধুনিক প্রযুক্তিসহ শক্তিশালী ৫জি নেটওয়ার্ক সেবা উপভোগ করতে পারবেন।

উল্লেখ্য, গত ৬ জানুয়ারি স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০২২ এ স্যামসাং তাদের বহুল প্রত্যাশিত ফ্ল্যাগশিপ ডিভাইসটি উন্মোচন করে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *