উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

এফইএল’র এবং স্যামসাং’র পণ্য পৌঁছে দিবে পেপারফ্লাই

ক.বি.ডেস্ক: ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড (এফইএল) এবং ফেয়ার ডিস্ট্রিবিউশনের (স্যামসাং) দেশব্যাপী হোম ডেলিভারি পার্টনার হলো পেপারফ্লাই। এফইএল এবং স্যামসাং’র পণ্য দেশের যেকোন ঠিকানায় ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে পৌঁছে দিবে লজিস্টিক নেটওয়ার্ক পেপারফ্লাই। ফেয়ার গ্রুপের পরিচালক (অ্যাডমিন) লেফটেন্যান্ট কর্নেল (অব.) নূর মোহাম্মদ সিকদার এবং পেপারফ্লাই’র ভাইস প্রেসিডেন্ট মেসবাউর রহমান সম্প্রতি এ বিষয়ে একটি চুক্তি স্বাক্ষর করেন।

এই চুক্তির অধীনে, পেপারফ্লাই ই-কমার্স সংস্থা এফইএল’র জন্য দেশব্যাপী হোম ডেলিভারি গ্রাহক সেবার দায়িত্ব নেবে। এফইএল পেপারফ্লাই’র দেশব্যাপী ডেলিভারি নেটওয়ার্ক ব্যবহার করে দেশের প্রতিটি পরিবারকে তাদের পরিষেবা প্রদানকারী অঞ্চলের মধ্যে নিয়ে আসার পরিকল্পনা করেছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেয়ার গ্রুপ লজিস্টিকসের ম্যানেজার মো. তাইফুর আনাম, ম্যানেজার (অপারেশন) কাজী মো. জিয়াউর রহমান, টঙ্গী সিই সেন্ট্রাল ওয়্যারহাউসের ইনচার্জ নাজিম উদ্দিন মুহাম্মদ সাইফুল্লাহ এবং মোবাইল ওয়্যারহাউসের ইনচার্জ মো.মনির হোসেন। পেপারফ্লাই লিমিটেডের কুরিয়ার ও কার্গো প্রধান মো. আহসানুল হক শামীম, সহকারী সেলস ম্যানেজার জুবায়ের হোসেন, কর্পোরেট এবং ই-কমার্সের অ্যাসিস্ট ম্যানেজার মাহমুদুল হাসান, সেলস এক্সিকিউটিভ আশেকুল ইসলাম।

নূর মোহাম্মদ সিকদার বলেন, ফেয়ার গ্রুপ বাংলাদেশে স্যামসাং’র অন্যতম বৃহত্তম ম্যানুফ্যাকচারিং পার্টনার এবং অনুমোদিত পরিবেশক। স্যামসাং কনজিউমার পণ্য যেমন মোবাইল ফোন, ট্যাবলেট এবং অন্যান্য স্যামসাংভিত্তিক পণ্যগুলো কোম্পানি থেকে ওয়ারেন্টিসহ অফার করা হয়। পেপারফ্লাই’র সঙ্গে পার্টনারশীপ স্থানীয় কোম্পানিকে গ্রাহক সন্তুষ্টির উন্নতিতে সহায়তা করবে। আমরা সুসজ্জিত গবেষণা ও উন্নয়ন সুবিধাসহ আন্তর্জাতিক মানের পণ্য উতপাদন করছি। পেপারফ্লাই’র বিস্তৃত এবং শক্তিশালী নেটওয়ার্ক গ্রাহকদের দোরগোড়ায় পণ্য সরবরাহ করতে সহায়তা করবে।

মেসবাউর রহমান বলেন, ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড পেপারফ্লাই’র দেশব্যাপী ডেলিভারি নেটওয়ার্ক ব্যবহার করে দেশের প্রতিটি পরিবারকে তাদের পরিষেবা নেটওয়ার্কের আওতায় আনার পরিকল্পনা করেছে। পেপারফ্লাই ২১৬টি ডেলিভারি পয়েন্টের নেটওয়ার্কসহ সমগ্র বাংলাদেশে ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে উচ্চগতির ডোরস্টেপ পিকআপ এবং যেকোনো আকারের পণ্য সরবরাহ করার জন্য সুপরিচিত। পেপারফ্লাই গুদামজাতকরণ এবং ফুলফিলমেন্ট সুবিধা প্রদান করে, যা সমগ্র বাংলাদেশকে ইউনিয়ন পর্যায়ে কভার করে দক্ষ ডোরস্টেপ ডেলিভারি সেবার সঙ্গে। দেশজুড়ে পেপারফ্লাইর ২১৬টি ডেলিভারি পয়েন্টের মাধ্যমে এবং সবচেয়ে শক্তিশালী প্রযুক্তিসক্ষম লজিস্টিক নেটওয়ার্ককে কাজে লাগিয়ে ফেয়ার গ্রুপের লক্ষ্য দেশের প্রতিটি বাড়িতে পৌঁছানো এবং তাদের সেবা প্রদান করা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *