উদ্যোগ সফটওয়্যার সাম্প্রতিক সংবাদ

‘২০২১ পার্টনার অব দ্য ইয়ার’ ঘোষণা করলো মাইক্রোসফট বাংলাদেশ

ক.বি.ডেস্ক: ২০২১ বাংলাদেশ পার্টনার অব দ্য ইয়ার অ্যাওয়ার্ডের বিজয়ী ও ফাইনালিস্টদের নাম ঘোষণা করেছে মাইক্রোসফট। যেসব পার্টনার প্রতিষ্ঠান মাইক্রোসফটের প্রযুক্তির ওপর ভিত্তি করে উদ্ভাবন ও গ্রাহক-কেন্দ্রিক সমাধান প্রদানে উতকর্ষ অর্জন করেছে, বার্ষিক এ অ্যাওয়ার্ডের মাধ্যমে তাদের স্বীকৃতি দেয় মাইক্রোসফট।

সম্প্রতি অনুষ্ঠিত হওয়া মাইক্রোসফট এসইএ নিউ মার্কেটস অঞ্চলে অ্যাওয়ার্ড বিজয়ী ও ফাইনালিস্টদের স্বীকৃতি প্রদান করা হয়। এ বছর বিভিন্ন শ্রেণিতে পার্টনারদের স্বীকৃতি দিয়েছে মাইক্রোসফট। এর মাধ্যমে মাইক্রোসফটের প্রযুক্তিগত সমাধান যে সকল ক্ষেত্রে ও শিল্পখাতে ব্যবহার করা হয়, এসব ক্ষেত্রে ও খাতে স্বীকৃতি দেয়া হয়।

একশ’রও বেশি দেশের ৪ হাজার ৪শ’রও বেশি মনোনয়ন থেকে বিজয়ীদের নির্বাচনে অ্যাওয়ার্ডকে বিভিন্ন ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। গ্রাহকদের প্রতিশ্রুতি, বাজারে সমাধানের প্রভাব এবং মাইক্রোসফট প্রযুক্তির অনুকরণীয় ব্যবহারের ভিত্তিতে আবেদনকারীদের মূল্যায়ন করা হয়েছে। বাংলাদেশ পার্টনার অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড -এর বিজয়ী ও ফাইনালিস্ট প্রতিষ্ঠান কঠিন ব্যবসায়িক চ্যালেঞ্জে উদ্ভাবনী সমাধান নিয়ে এসেছে এবং গ্রাহকদের ক্লাউড থেকে এজ পর্যন্ত ডিজিটাল রূপান্তরে সুযোগ প্রদান করেছে।

মাইক্রোসফট কান্ট্রি পার্টনার অব দ্য ইয়ার সহ অ্যাওয়ার্ডের ক্যাটাগরি, বিজয়ী ও ফাইনালিস্ট সম্পর্কে বিস্তারিত: https://partner.microsoft.com/en-us/inspire/awards এ লিঙ্কে। 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *