উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

১৬ মার্চ বিসিএস’র ইসি এবং শাখা কমিটির নির্বাচন

ক.বি.ডেস্ক: তথ্যপ্রযুক্তি শিল্পের প্রধান বাণিজ্য সংগঠন বাংলাদেশ কমপিউটার সমিতির (বিসিএস) ২০২২-২০২৪ মেয়াদকালের দ্বিবার্ষিক সাত সদস্যের কার্যনির্বাহী পরিষদের (ইসি) নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। বিসিএস নির্বাচন বোর্ড গত রবিবার (২৬ ডিসেম্বর) নির্বাচনী তফসিল ঘোষণা করে।

নির্বাচনী তফসিল অনুসারে আগামী ১৬ মার্চ (বুধবার) ২০২২ বিসিএস ২২-২৪ মেয়াদকালের সাত সদস্যের ইসি এবং বিসিএস’র ৮টি শাখা খুলনা, রাজশাহী, সিলেট, চট্টগ্রাম, যশোর, বরিশাল, ময়মনসিংহ এবং কুমিল্লা কমিটির ইসি নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ৬ ফেব্রুয়ারি ২০২২ চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। নির্বাচনে অংশগ্রহণের জন্য মনোনয়নপত্র আহ্বান ৬ ফেব্রুয়ারি এবং চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ২৬ ফেব্রুয়ারি ২০২২।

ছবিতে বা থেকে: নির্বাচন বোর্ডের চেয়ারম্যান শাফকাত হায়দার এবং সদস্যদ্বয় খন্দকার আতিক-ই-রব্বানী ও শেখ কবীর আহমেদ

বিসিএস’র ২০২২-২০২৪ মেয়াদকালের নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হলেন সিপ্রোকো কমপিউটার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাফকাত হায়দার এবং সদস্যদ্বয় হলেন দি কমপিউটার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতিক-ই-রব্বানী ও ওরা-টেক কনসাল্টিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শেখ কবীর আহমেদ।অ্যাপিল বোর্ডের চেয়ারম্যান হলেন ডিজিটাল সার্ভিসেস লিমিটেডের চেয়ারম্যান মোজাম্মেল হক এবং সদস্যদ্বয় হলেন কমপিউটার সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মমলুক সাবির আহমেদ ও ট্রেসার ইলেকট্রোকমের প্রধান কার্যনির্বাহী আবুল কালাম আজাদ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *