উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

লাইকি পার্টনারস মিটআপ ২০২১

ক.বি.ডেস্ক: মিডিয়া ও কমিউনিকেশন, মিউজিক লেবেল, ওটিটি প্ল্যাটফর্মসহ বিভিন্ন শিল্পের সম্ভাব্য অংশীদারদের সম্মিলনের মাধ্যমে ভবিষ্যত অংশীদারিত্বের সম্ভাবনা উন্মোচনে সম্প্রতি ‘‘পার্টনারস মিটআপ ২০২১’’ আয়োজন করেছে জনপ্রিয় স্বল্প দৈর্ঘ্যের ভিডিও তৈরি ও শেয়ারের অ্যাপ লাইকি।

প্রতিষ্ঠানটির হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মাসুদ রানাসহ লাইকি বাংলাদেশের সকল ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা পোস্ট, সিএমভি মিউজিক, সিএমভি ড্রামা, ঈগল মিউজিক, ঈগল প্রিমিয়ার, ভিজ্যুয়ালসিনবিডি, ফাহিম মিউজিক, বঙ্গ বিডি, সিনেমাওয়ালা, সিডি চয়েস, সাউন্ডটেক বিডি, জাগোনিউজ২৪.কম, লে পয়েন্ট অরিজিনাল, টেন মিনিট স্কুল, এনটিভি, আরটিভি, চ্যানেল আই ও বাংলা টিভি চ্যানেলসহ বিভিন্ন ব্যবসায়িক অংশীদারদের প্রতিনিধিরা।

মাসুদ রানা বলেন, স্বল্প দৈর্ঘ্যের ভিডিও তৈরি এবং শেয়ারের প্ল্যাটফর্ম ছাড়াও, ব্যবসা প্রতিষ্ঠানের প্রবৃদ্ধি এবং তাদের সবার কাছে পৌঁছানোর ক্ষেত্রে অন্যতম কার্যকরী মাধ্যম হয়ে উঠেছে লাইকি। ইতোমধ্যে, লাইকির সঙ্গে অনেকেই অংশীদারিত্ব করেছে এবং এরা সকলেই ব্যাপকভাবে উপকৃত হয়েছে। ব্যবসার নতুন দিগন্ত উন্মোচনে সেসব সম্ভাবনাকে ঘিরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সুপারলাইক ও সুপারফলোসহ লাইকির কিছু সাম্প্রতিক ফিচার আপডেট এই অনুষ্ঠানে উন্মোচিত হয়। ক্রিয়েটর ও ব্যবসায়িক পার্টনাররা যাতে তাদের অডিয়েন্সের সঙ্গে আরও ভালোভাবে যুক্ত হতে পারেন, সেজন্য নতুন দুটি ফিচার যুক্ত করা হয়েছে। বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে অংশীদারিত্বে লাইকি যেসব কাজ করেছে সেগুলোর ইনসাইট ও ফলাফল অনুষ্ঠানে উপস্থিত ব্যক্তিবর্গের সঙ্গে শেয়ার করা হয়। লাইভ স্ট্রিমিং, সৃজনশীল হ্যাশট্যাগ চ্যালেঞ্জ এবং কেওএল প্রমোশনের জন্য বিভিন্ন প্রকার অংশীদারিত্বে আগ্রহী লাইকি। লাইকি সিএমভি ও প্র্যাংক কিং এর সঙ্গে অংশীদারিত্ব করেছে এবং অংশীদারিত্বের মাধ্যমে নলেজ মান্থ এর মতো উদ্ভাবনী ক্যাম্পেইন নিয়ে এসেছে। সিএমভির সঙ্গে অংশীদারিত্বে নতুন নাটকের প্রচারণার জন্য লাইকি হ্যাশট্যাগ চ্যালেঞ্জ #এক্সচেঞ্জ (#xchange) (https://likee.video/hashtag/xchange) চালু করে। একটি ওয়েব সিরিজের প্রচারণার জন্য লাইকি প্র্যাংক কিং (https://likee.video/hashtag/Dhakatokhulna) এর সঙ্গে অংশীদারিত্ব করে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *