অন্যান্য উদ্যোগ সাম্প্রতিক সংবাদ সার্ভিসিং

বিজয়ের মাসে তিন দিনব্যাপী ভিভো’র ‘স্পেশাল সার্ভিস ডে’

ক.বি.ডেস্ক: স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো গ্রাহকদেরকে বিক্রয় পরবর্তী উন্নতমানের সেবা দিয়ে আসছে। এই লক্ষ্যেই ভিভো প্রতি মাসের তৃতীয় বৃহস্পতিবারকে ‘ভিভো সার্ভিস ডে’ ঘোষণা করেছে। এই বিজয়ের মাসে এবং বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর ও সুবর্ণজয়ন্তিতে গ্রাহকদের জন্য আরও কিছু বাড়তি সেবা দেয়ার পদক্ষেপ নিয়েছে ভিভো। এরই অংশ হিসেবে রয়েছে ভিভো’র টানা তিন দিসব্যাপী (২১-২৩ ডিস্ম্বের) ‘‘স্পেশাল সার্ভিস ডে’’।

২১ ডিসেম্বর থেকে এই বিশেষ সেবা শুরু হয় যা চলবে ২৩ ডিসেম্বর পর্যন্ত। এই অফার থেকে ভিভো গ্রাহকরা পাচ্ছেন স্মার্টফোন এক্সেসরিজের ওপর ১০% এবং নির্দিষ্ট কিছু পার্টসে ২০% পর্যন্ত ডিসকাউন্ট। রয়েছে ফ্রি সফটওয়্যার আপগ্রেডের সুবিধা, ফ্রি প্রোটেক্টিভ ফিল্ম ও ফ্রি লেবার ফির সঙ্গে এক ঘন্টায় স্মার্টফোন রিপ্যায়ারের সুযোগ। মাস্ক, টিস্যু ও সেনিটাইজার প্রদানের পাশাপাশি রয়েছে মজার সব গেম-প্লে এক্টিভিটি। ভিভো’র যে কোন অথোরাইজড সার্ভিস সেন্টার থেকে গ্রাহকেরা এই সুবিধাগুলো উপভোগ করতে পারবেন।

তিন দিসব্যাপী এই বিশেষ সেবা নিয়ে ভিভো বাংলাদেশের অ্যাসিসট্যান্ট ম্যানেজার (পিআর) রিয়াসাত আহমেদ বলেন, গ্রাহক সেবা সব সময়ই ভিভোর প্রধান লক্ষ্য। বিশেষ করে বিক্রয় পরবর্তী সেবা নিশ্চিতকরণে ভিভোর সুখ্যাতি রয়েছে। বিজয়ের মাস ডিসেম্বর বাংলাদেশের মানুষের জন্য অনেক বেশি অর্থবহ। তাই এই মাসে আমরা এই গ্রাহকসেবার পরিধি বাড়িয়েছি। অন্য সময় প্রতি মাসে ১ দিন সার্ভিস ডে পালিত হলেও এই মাসে ৩ দিনব্যাপী চলছে স্পেশাল সার্ভিস ডে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *