আনুষাঙ্গিক মোবাইল সাম্প্রতিক সংবাদ

ওয়ালটনের নতুন স্মার্টওয়াচ ‘টিক’

ক.বি.ডেস্ক: ওয়ালটন এবার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে স্মার্টওয়াচ। ‘টিক’ ব্র্যান্ডের ওয়ালটনের স্মার্টওয়াচটি অত্যাধুনিক সব সুবিধাযুক্ত। স্মার্টওয়াচটির প্রধান আকর্ষণ হিসেবে রয়েছে এর দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফটাইম। গোলাকৃতি ডায়ালের মেটাল এবং প্লাস্টিকের সমন্বয়ে তৈরি এবং এতে ব্যবহৃত হয়েছে নর্ডিক সিরিজের চিপসেট, ১.৩ ইঞ্চি আইপিএস ডিসপ্লে। এতে গ্রাহকরা পাবেন স্টেপ কাউন্ট, হার্ট রেট কাউন্ট, স্লিপ মনিটরিং, ক্যালরি বার্ন, ব্রেথ সেন্সরসহ চমকপ্রদ ও কার্যকরী সব ফিচার। ৬ মাসের বিক্রয়োত্তর সেবা পাবেন। স্মার্টওয়াচটির মূল্য মাত্র ২,৯৭৫ টাকা। স্মার্টওয়াচটি ওয়ালটনের সকল শোরুম এবং অনলাইনে ওয়ালকার্ট ও ই-প্লাজায় পাওয়া যাচ্ছে।

টিক ব্র্যান্ডের ওয়ালটনের স্মার্টওয়াচটি আজ দেশের বাজারে উন্মোচন করা হয়। মাল্টিপ্ল্যান সেন্টারে স্মার্টওয়াচটির মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাল্টিপ্ল্যান কমপিউটার সিটি সেন্টারের সভাপতি তৌফিক এহেসান, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা তৌহিদুর রহমান রাদ, ওয়ালটন কমপিটারের ন্যাশনাল সেলস ম্যানেজার আবুল হাসনাত, ওয়ালটন স্মার্টওয়াচের প্রোডাক্ট ম্যানেজার সাদ শিহাব প্রমুখ।

ওয়ালটন টিক স্মার্টওয়াচ: ওয়ালটন টিক নামের একটি অ্যাপের মাধ্যমে স্মার্টওয়াচটি স্মার্টফোনে সংযুক্ত করা যাবে। অ্যাপটি স্মার্টফোনের অফিশিয়াল অ্যাপ স্টোর থেকে বিনা মূল্যে ডাউনলোড করতে পারবেন গ্রাহক। মোবাইল ফোনের সঙ্গে সংযোগ ঘটাতে এতে রয়েছে ব্লুটুথ ৫.০ প্রযুক্তি। রয়েছে মোবাইল ফোনের এসএমএসসহ সব ধরনের নোটিফিকেশন চেক করা এবং ক্যামেরায় দূর থেকে শাটার ক্লিক করার সুবিধাও।

স্মার্টওয়াচটিতে রয়েছে ২০০ এমএএইচ ধারণক্ষমতার ব্যাটারি, যা দেড় থেকে দুই ঘন্টার মধ্যে পূর্ণ চার্জ নিতে সক্ষম। সর্বোচ্চ ব্যবহারে এক চার্জেই ৫-৭ দিন ব্যবহার করা যাবে। আর স্ট্যান্ডবাই থাকবে ৩০ দিন। সঙ্গে একটি অতিরিক্ত নাইলন স্ট্র্যাপ বা ফিতা পাচ্ছেন গ্রাহক। এটির ওয়াটার রেজিস্ট্যান্ট রেটিং আইপি ৬৮। অর্থাত দেড় মিটার গভীরে স্মার্টওয়াচটি ৩০ মিনিট পর্যন্ত পানি প্রতিরোধ করতে সক্ষম।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *