উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

বাক্কো’র ১০ম বার্ষিক সাধারন সভা

ক.বি.ডেস্ক: বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কলসেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্কো) এর ১০ম বার্ষিক সাধারণ সভা গতকাল রবিবার (২৮শে নভেম্বর) রাজধানীর একটি ক্লাবে অনুষ্ঠিত হয়। বাক্কো কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ এবং প্রায় ১১০টি সদস্য প্রতিষ্ঠানের প্রতিনিধিরা এই সভায় অংশ নেন।

বাক্কো’র ১০ম বার্ষিক সাধারণ সভার সভাপতিত্ব করেন বাক্কো সভাপতি ওয়াহিদ শরীফ।  ওয়াহিদ শরীফ বলেন, করোনা মহামারী চলাকালীন সময়ে বাক্কোর সকল মেম্বাররা এই বিপিও শিল্পের তথা দেশের সুনাম অক্ষুন্ন রাখতে নিরবিচ্ছিন্ন ভাবে গ্রাহক সেবা চালু রাখে।

বাক্কো সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন সদস্যদের থেকে ৯ম বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণীর অনুমোদন গ্রহন করেন এবং বিগত বছরের বাক্কো’র সকল কার্যক্রম, অগ্রগতির প্রতিবেদন, বিপিও শিল্পের উন্নয়নের জন্য ভবিষ্যত পরিকল্পনায় অন্তর্ভুক্ত সম্ভাব্য কার্যক্রমে উপস্থিত সকলে সম্মতি জ্ঞাপন করে।

অর্থ সম্পাদক আমিনুল হক ২০২০-২০২১ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন সকল সদস্যদের সামনে উপস্থাপন করেন এবং সদস্যগন উক্ত আর্থিক প্রতিবেদনের ওপর স্বীকৃতিবাচক মতামত প্রদান করেন।

বিগত ৯ম বার্ষিক সাধারন সভায় গৃহীত সিদ্ধান্তের সফল বাস্তবায়ন এবং বিপিও শিল্পের উন্নয়নে সরকারি নীতিমালায় গুরুত্বপূর্ণ পরিবর্তনের জন্য বাক্কোকে ধন্যবাদ জানায় সদস্য প্রতিষ্ঠানগুলো। একইসঙ্গে ৪র্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় বাক্কো’র ভবিষ্যত করণীয় বিষয়েও মতামত জানান। সদস্য প্রতিষ্ঠানগুলোর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ এবং সবধরনের সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ১০ম বার্ষিক সাধারণ সভার সমাপ্তি ঘোষণা করেন জ্যেষ্ঠ সহ-সভাপতি আবুল খায়ের।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *