সফটওয়্যার সাম্প্রতিক সংবাদ

ক্যাসপারস্কি বিজনেস মিট ২০২১

ক.বি.ডেস্ক: ‘প্রিপেয়ার ফর নেক্সট ব্যাটল’ স্লোগানে সম্প্রতি (২৫ নভেম্বর) গাজীপুরের স্থানীয় একটি রিসোর্টে জাঁকজমকপূর্নভাবে অনুষ্ঠিত হয়েছে ‘‘ক্যাসপারস্কি বিজনেস মিট ২০২১’’। দেশের ৬৪টি জেলা থেকে আগত আড়াই শতাধিক বিজনেস পার্টনারদের নিয়ে আয়োজিত জমকালো এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম, উপ ব্যবস্থাপনা পরিচালক এস এম মহিবুল হাসান, পরচিালক (ডিস্ট্রিবিউশন বিজনেস) জাফর আহমেদ এবং পরিচালক (চ্যানেল সেলস) মুজাহিদ আল বেরুনী সুজন।

অনুষ্ঠানে মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, ডিজিটাল ডিভাইস ব্যবহারের মাধ্যমে প্রতিনিয়ত আমরা নিজেদেরকে সাইবার ঝুঁকির মধ্যে ফেলছি। আর ক্যাসপারস্কি আমাদের সাইবার জীবনকে ঝুঁকিমুক্ত রাখতে কাজ করে যাচ্ছে। গত প্রায় দেড় যুগ ধরে ক্যাসপারস্কি যেভাবে সাইবার সিকিউরিটি জগতে নেতৃত্ব দিয়েছে, আগামী দিনেও ক্যাসপারস্কির এই শ্রেষ্ঠত্ব অব্যাহত থাকবে বলে আমি বিশ্বাস করি।

দুই দিনব্যাপী আয়োজিত অনুষ্ঠানে ক্যাস্পারস্কি পন্যের গুনাগুন বর্ননা করেন ক্যাস্পারস্কি পণ্য ব্যবস্থাপক শফিউল আলম সোহাগ এবং মূলবক্তব্য উপস্থাপন করেন স্মার্ট টেকনোলজিসের হেড অব সফটওয়্যার বিজনেস মিরসাদ হোসেন। আগামী দিনের সম্ভাব্য সাইবার ঝুঁকি এবং সমাধান নিয়ে অনুষ্ঠানে বিস্তারিত আলোচনা করা হয়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *