আনুষাঙ্গিক মোবাইল সাম্প্রতিক সংবাদ

১১.১১ ক্যাম্পেইনে সর্বাধিক বিক্রিত রিয়েলমি জিটি নিও ২

ক.বি.ডেস্ক: দারাজের ১১.১১ ক্যাম্পেইনে বেস্ট সেলিং ৫জি স্মার্টফোন এ পরিণত হয়েছে ‘রিয়েলমি জিটি নিও ২’। ১১.১১ চলাকালীন স্মার্টফোন ব্যবহারকারীরাদের জন্য আকর্ষণীয় অফার ও ছাড়ে রিয়েলমির সেরা ফোন ও ডিভাইস কেনার সুযোগ দেয়া হয়। এ ক্যাম্পেইনে ক্রেতারা রিয়েলমি জিটি নিও ২ কিনতে পেরেছেন ৫০০০ টাকা ছাড়ে মাত্র ৩৪,৯৯০ টাকায়। ক্যাম্পেইনে সর্বাধিক বিক্রিত ৫জি স্মার্টফোন হয়েছে রিয়েলমি জিটি নিও ২। স্মার্টফোনটি সম্পর্কে বিস্তারিত:  https://cutt.ly/realmeGTNEO_2

দারাজের ১১.১১ ক্যাম্পেইনে অল্প সময়ের মধ্যেই এ ফোনের সব ইউনিট বিক্রি হয়ে যায়। একইসঙ্গে ক্যাম্পেইন শুরু হওয়ার মাত্র কয়েক মিনিটের মধ্যেই রিয়েলমি নারজো ৫০আইর ১৬ হাজার ইউনিট বিক্রি হয়ে যায়, যা আরেকটি নতুন রেকর্ড তৈরি করেছে। এ ছাড়াও, রিয়েলমির অন্যান্য ফোনগুলোও এ ক্যাম্পেইনে ক্রেতাদের মাঝে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। ১১.১১ বিক্রি হওয়া রিয়েলমির অন্যান্য ফোনগুলোর মধ্যে রয়েছে- রিয়েলমি জিটি মাস্টার এডিশন, রিয়েলমি ৮, রিয়েলমি ৮ ফাইভজি, সি২৫ওয়াই, সি২০এ, সি১১, সি২১ওয়াই ও রিয়েলমি সি২৫এস।

রিয়েলমি হাই-এন্ড বাজারে আলোড়ন সৃষ্টি করেছে। এজন্যই ব্র্যান্ডটি ক্রেতাদের জন্য তাদের ফ্ল্যাগশিপ জিটি সিরিজ বাজারে এনেছে। কিছুদিন পূর্বে এ সিরিজ থেকে বাজারে আসা রিয়েলমি জিটি মাস্টার এডিশন স্মার্টফোন ব্যবহারকারীদের মধ্যে বেশ প্রশংসিত হয়েছে। বিক্রয়ের দিক থেকে বাজারে জিটি সিরিজ অনেক এগিয়ে রয়েছে। ১১.১১ ক্যাম্পেইনে জিটি নিও ২ বিক্রয়ের রেকর্ড এ বিষয়টিই প্রমাণ করে। হাই-এন্ড বাজারে নিজেদের অবস্থানকে আরও পাকাপোক্ত করতে, আগামীতে জিটি সিরিজ থেকে আরও আকর্ষণীয় ফোন বাজারে আনবে রিয়েলমি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *