আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য সাম্প্রতিক সংবাদ

আইটেল’র প্রথম অ্যান্ড্রয়েড টিভি

ক.বি.ডেস্ক: বাংলাদেশে প্রথম অ্যান্ড্রয়েড টিভি উন্মোচন করেছে প্রযুক্তি পণ্য প্রতিষ্ঠান আইটেল। আজ রাজধানী ঢাকার এক হোটেলে আয়োজিত বর্ণীল অনুষ্ঠানের মাধ্যমে আইটেল ‘‘জি-সিরিজ’’ মডেলের অ্যান্ড্রয়েড টিভি উন্মোচন করা হয়। আইটেল জি-সিরিজ অ্যান্ড্রয়েড টিভির উল্লেখযোগ্য ফিচারগুলো হলো- ৪০০নিট ব্রাইটনেস, ফ্রেমলেস ডিজাইন এবং এ+ গ্রেড প্যানেল। এর আল্ট্রা-স্লিম বডি ব্যবহারকারীদের টিভি দেখার অন্যন্য সাধারণ সিনেম্যাটিক ভিউয়ের অভিজ্ঞতা দেবে।

আইটেল জি-সিরিজ অ্যান্ড্রয়েড টিভির উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি জনপ্রিয় টিভি অভিনেতা মোশাররফ করিম। এ সময় উপস্থিত ছিলেন ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা শ্যামল সাহা, প্রধান নির্বাহী কর্মকর্তা রেজওয়ানুল হক, আইটেল টিভির হেড অব সেলস জ্যাক পেইসহ ব্যবসায়িক অংশীদার, শীর্ষস্থানীয় মিডিয়া ব্যক্তিত্ব ও সাংবাদিকবৃন্দ।  

শ্যামল সাহা বলেন, গ্রাহকদের বিনোদনের সকল চাহিদা পূরণ করতে অ্যান্ড্রয়েড টেলিভিশনের নতুন ডিভাইস নিয়ে এসেছি। বিনোদন জগতে জনসাধারণের সকলের অংশ নেয়ার সুযোগ তৈরি করে দিতে জি-সিরিজ অ্যান্ড্রয়েড টিভিতে ৫০০০+অ্যাপ এবং ১০০০+ স্ট্রিমিং অ্যাপ ব্যবহারের সুযোগ রাখা হয়েছে। ফলে দর্শকরা সহজেই তাদের পছন্দের কনটেন্ট দেখতে ও উপভোগ করতে পারবেন। নতুন নতুন পণ্য তৈরি ও পণ্যের মানউন্নয়নে নিয়োজিত আইটেল টিম টেলিভিশনের প্রধান দুটি দিক যেমন- ডিসপ্লে এবং সাউন্ডের ওপর গুরুত্ব দিয়েছে। যাতে ভিউয়ারদের টিভি দেখার এবং এর শব্দ শোনার ক্ষেত্রে অসাধারণ অভিজ্ঞতা পান।

মোশাররফ করিম বলেন, বাংলাদেশে আইটেলর প্রথম জি-সিরিজ অ্যান্ড্রয়েড টিভি হোম এন্টারটেইনমেন্টে এক দারুণ পর্যায়ে নিয়ে যাবে। সেই সঙ্গে টিভিটি সাশ্রয়ী মূল্যের হওয়ায় অনেকের অ্যান্ড্রয়েড টিভি কেনার স্বপ্ন পূরণ করবে। আইটেল পণ্যের তালিকায় সর্বশেষ যুক্ত হওয়া অ্যান্ড্রয়েড টিভি বাংলাদেশের গ্রাহকদের মন জয় করতে পারবে।

আইটেল জি-সিরিজ অ্যান্ড্রয়েড টিভিতে রয়েছে ১জিবি র‌্যাম এবং ৮জিবি স্টোরেজ সুবিধা। গুগল প্লে স্টোরের সুবিধা আপনাকে টিভিতে পছন্দের সব অ্যাপ এবং গেম ডাউনলোড করে নিয়ে ব্যবহার করার সুবিধা দেবে। বিদ্যুতের ভোল্টেজের ওঠানামা এবং বিদ্যুতের খরচ কমানোর জন্য মেটালের চমতকার ব্যবহারের সঙ্গে ইন-বিল্ট স্টেবিলাইজার যুক্ত করা হয়েছে। টিভিতে গুগল অ্যাসিস্ট্যান্টের মতো অন্যান্য প্রয়োজনীয় ফিচারগুলোও যুক্ত করা হয়েছে। এতে ইন-বিল্ট ক্রোমকাস্ট ব্যবহার করা হয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *