উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

ই কুরিয়ার এবং উই’র মধ্যে চুক্তি স্বাক্ষর

ক.বি.ডেস্ক: দেশের ডিজিটাল কুরিয়ার সেবাদানকারী প্রতিষ্ঠান ই কুরিয়ার এবং নারী উদ্যোক্তাদের সংগঠন উইমেন অ্যান্ড ই-কমার্স ফোরাম (উই) এর মধ্যে চুক্তি স্বাক্ষর হয়েছে। এই চুক্তির ফলে আগামী দুই বছর দেশের প্রতিটি প্রান্তে প্রতিটি গ্রাহকের হাতে উই গ্রুপের সকল উদ্যোক্তাদের দেশীয় নানা ধরণের পণ্যগুলো পৌঁছে দিবে ই-কুরিয়ার।

সম্প্রতি উই’র প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ই কুরিয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা বিপ্লব জি রাহুল, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মো. জাহিদুল ইসলাম এবং বিজনেস ডেভেলপমেন্ট সিনিয়র এক্সিকিউটিভ উর্মি আক্তার। উই’র প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা, সদস্য কবির সাকিব এবং ঈমানা হক জ্যোতি।

বিপ্লব জি রাহুল বলেন, এক অদম্য গতিতে এগিয়ে চলা ডিজিটাল বাংলাদেশে মানুষকে ডিজিটাল সেবার পাশাপাশি আমাদের দেশীয় সকল ঐতিহ্যবাহী বিভিন্ন রকমের পণ্য মানুষের কাছে পৌঁছে দিতে কাজ করে চলেছে ই কুরিয়ার। আমরা শুধু একটি পণ্যকেই গ্রাহকের হাতে পৌঁছে দেই না, আমরা গ্রাহক ও প্রেরকের সঙ্গে মিশে থাকা অনুভূতিকে পৌঁছে দেই স্বযত্নে। আর তাই, এই পণ্যের সুরক্ষার দ্বায়িত্বটা আমাদেরই। এখন থেকে আমরা উই’র সকল পণ্য পোঁছে দিব দেশের যেকোনো প্রান্তে সবার আগে, সবচেয়ে দ্রুততম সময়ে।

নাসিমা আক্তার নিশা বলেন, ডিজিটাল বাংলাদেশে আজ এক নতুন যুগের সূচনা হলো। টেকনোলজিভিত্তিক কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান ই কুরিয়ার আগামী দিনগুলোতে উইর সকল ব্যবসায়ীদের দেশীয় পণ্য পৌঁছে দিবে দেশজুড়ে। এখন গ্রাহক শুধু আমাদের কাছ থেকে পণ্য কিনেই নিশ্চিন্ত থাকবে না, নিশ্চিন্ত থাকবে তার পণ্যের সুরক্ষিত ডেলিভারি নিয়ে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *