মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

জিটি সিরিজের নতুন স্মার্টফোন আনছে রিয়েলমি

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি জিটি সিরিজ থেকে আরেকটি নতুন স্মার্টফোন উন্মোচনের প্রস্তুতি নিচ্ছে। এই ফোনটি তাদের এ সিরিজের সর্বশেষ ও সেরা ফোন। এর পাশাপাশি, অন্যান্য সিরিজের স্মার্টফোন ও বিশ্বব্যাপী উন্মোচিত হওয়া সর্বশেষ এওআইটি পণ্য বাজারে আনতেও প্রস্তুতি নিচ্ছে ব্র্যান্ডটি। এ নভেম্বরে ব্যবহারকারীদের জন্য রিয়েলমির অনেক চমক অপেক্ষা করছে। কিছুদিন আগেই বাজারে আসা রিয়েলমি জিটি মাস্টার এডিশন স্মার্টফোন ব্যবহারকারীদের মাঝে ব্যপক সাড়া ফেলেছে। দেশের অনলাইন মার্কেটপ্লেস দারাজে মাত্র কয়েক মিনিটের মধ্যেই এই ফোনের সবগুলো ইউনিট বিক্রি হয়ে গেছে। জিটি সিরিজের ফোনের প্রতি ক্রেতাদের বিপুল উতসাহ দেখে, রিয়েলমি তাদের ফ্ল্যাগশিপ সিরিজ থেকে আরেকটি স্টাইলিশ ও উন্নতমানের ফোন বাজারে আনার সিদ্ধান্ত নেয়।

দেশের প্রথম ফ্ল্যাগশিপ স্ন্যাপড্রাগন ৭৭৮জি ফাইভজি প্রসেসরসমৃদ্ধ ফোন রিয়েলমি জিটি মাস্টার এডিশনে রয়েছে ইন্ডাস্ট্রির প্রথম ৬৪ মেগাপিক্সেল স্ট্রিট ফটোগ্রাফি ক্যামেরা সেটআপ। এ ছাড়াও এ ফোনে আছে, ১২০ হার্টজ স্ক্রিন রিফ্রেশ রেট, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ। চমতকার স্টাইলিশ এ ফোনটি ডিজাইন করেছেন বিখ্যাত ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনার নাওতো ফুকাসাওয়া। রিয়েলমির জিটি সিরিজের নতুন ফোন এর ফিচারগুলোও আরও উন্নত ও স্টাইলিশ হবে।

নতুন ফোন বাজারে আনার মধ্য দিয়ে রিয়েলমি প্রযুক্তিগত দিক থেকে আরেক ধাপ এগিয়ে যাবে। কিছুদিন পূর্বেই ব্র্যন্ডটি দেশের বাজারে তাদের প্রথম ল্যাপটপ ‘রিয়েলমি বুক’ এনেছে। সামনের দিনগুলোতে রিয়েলমি ব্যবহারকারীদের জন্য আরও লাইফস্টাইল পণ্য ও স্মার্ট ডিভাইস আনবে। এই কৌশলের অধীনে, রিয়েলমি সামনের দিনগুলিতে ব্যবহারকারীদের জন্য আরও সমৃদ্ধ পণ্য নিয়ে আসবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *