আনুষাঙ্গিক মোবাইল সাম্প্রতিক সংবাদ

রিয়েলমি স্মার্টফোনে কার্ডবিহীন ইএমআই!

ক.বি.ডেস্ক: ই-কমার্স প্ল্যাটফর্ম সেলেক্সট্রা’য় কার্ডবিহীন ইএমআই সুবিধা চালু করেছে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। ক্রেডিট কার্ড না থাকলেও ক্রেতারা সেলেক্সট্রা’র অফিসিয়াল ওয়েবসাইট ও ফেসবুক পেজ থেকে সহজেই এ অফারটি উপভোগ করতে পারবেন। প্রযুক্তিপ্রেমীদের সেরা অভিজ্ঞতা প্রদানে প্রতিষ্ঠান দুটি যৌথভাবে এ ক্যাম্পেইনটির ঘোষণা দিয়েছে। সাধারণত, অনেকেই ক্রেডিট কার্ড না থাকায় উচ্চমূল্যের স্মার্টফোন কিনতে পারেন না। এমন ব্যবহারকারীদের কথা বিবেচনায় রেখেই সেলেক্সট্রা’র সঙ্গে অংশিদারিত্ব করেছে রিয়েলমি।

এই ক্যাম্পেইনের অধীনে, রিয়েলমির যেকোনো ফোন কেনার সময় ক্রেতারা ক্রেডিট কার্ড ছাড়াই ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন। ন্যূনতম মাসিক ২০ হাজার টাকা আয় করেন এমন বেতনভুক্ত ব্যক্তি এই ক্যাম্পেইনের জন্য যোগ্য বলে বিবেচিত হবেন। পুরো প্রক্রিয়াটি বেশ সহজ। ক্রেতারা https://www.salextra.com.bd/realme থেকে যেকোনো রিয়েলমি স্মার্টফোন অর্ডার এবং উল্লিখিত প্রক্রিয়া অনুসরণ করে সহজেই কার্ডবিহীন ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

উন্নত ফিচার ও দুর্দান্ত ডিজাইন বিবেচনায় রেখে ক্রেতাদের জন্য বিস্তৃত পরিসরে স্মার্টফোন এনেছে রিয়েলমি। রিয়েলমি ৮, রিয়েলমি ৮ ফাইভজি, রিয়েলমি সি২৫এস (৪/১২৮) ও রিয়েলমি সি২১ওয়াই (৪/৬৪)সহ সম্প্রতি বাজারে আসা রিয়েলমি জিটি মাস্টার এডিশনও পাওয়া যাবে এই ক্যাম্পেইনে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *