আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য সাম্প্রতিক সংবাদ

স্যামসাং নিয়ে এলো ‘নিও কিউএলইডি ৮কে টিভি’

ক.বি.ডেস্ক: বাংলাদেশের মানুষের টেলিভিশন দেখার অভিজ্ঞতায় পরিবর্তন আনতে এবং চমকপ্রদ সিনেম্যাটিক অভিজ্ঞতা প্রদানে স্যামসাং দেশের বাজারে ‘‘নিও কিউএলইডি ৮কে টিভি’’ উন্মোচন করেছে। নতুন প্রজন্মের এই টিভি অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে গ্রাহকদের উন্নতমানের অডিও ও ভিজ্যুয়াল প্রদান করবে। আজ  বৃহস্পতিবার (২৮ অক্টোবর) এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে স্যামসাংয়ের নিও কিউএলইডি ৮কে টিভি উন্মোচন করা হয়।

নিও কিউএলইডি ৮কে টিভি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার হোয়ানসাং , ফেয়ার ইলেকট্রনিক্সের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব, ট্রান্সকম ইলেকট্রনিকস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আরশাদ হক, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল লিমিটেডের নির্বাহী পরিচালক শহীদ আহমেদ আবদুল্লাহ, র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের নির্বাহী পরিচালক কাজী আশিক-উর রহমান এবং স্যামসাং বাংলাদেশ কনজ্যুমার ইলেকট্রনিকসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর প্রমুখ।

নিও কিউএলইডি ৮কে টেলিভিশনে রয়েছে মিনি এলইডি, যা বাজারে প্রচলিত এলইডি’র চেয়ে ১/৪০ গুণ ছোট। এর প্রসেসরে রয়েছে এআই ক্ষমতা। রয়েছে ৯৯ শতাংশ স্ক্রিন টু বডি রেশিওযুক্ত ইনফিনিটি স্ক্রিন। ফলে, ব্যবহারকারীর নজর থাকবে স্ক্রিনের দিকে এবং বেজেল চোখে পড়বে না। ঘরে বসেই থিয়েটারের সাউন্ড অভিজ্ঞতা পেতে এতে রয়েছে এআই মোশান ট্র্যাকার, যা স্ক্রিনের যেকোন অবজেক্টের গতিবিধি স্বয়ংক্রিয়ভাবে ট্র্যাক করে নিখুঁত সাউন্ড ইফেক্ট প্রদান কর।

এসব অত্যাধুনিক প্রযুক্তি, ক্রেতাদের টিভি দেখার অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে। নিও কিউএলইডি ৮কে মডেলগুলো ৭৫ ইঞ্চি ও ৮৫ ইঞ্চি এই দুই সাইজে এবং কিউএলইডি ৪কে মডেলগুলো ৫৫ ইঞ্চি থেকে শুরু করে ৮৫ ইঞ্চি পর্যন্ত বিভিন্ন সাইজে পাওয়া যাবে।

স্যামসাং এই রেঞ্জে ক্রিস্টাল ৪কে ইউএইচডির আরেকটি সিরিজ নিয়ে এসেছে। নতুন ক্রিস্টাল ইউএইচডির ডায়নামিক ক্রিস্টাল কালার প্রযুক্তি উজ্জ্বল ও প্রাণবন্ত রঙ প্রদান করে এবং এর ৪কে প্রসেসর স্বয়ংক্রিয়ভাবে কোন কনটেন্টকে ৪কে পর্যন্ত দেখতে সক্ষম করে। এর এয়ারস্লিম ডিজাইন দেখতে অত্যন্ত নান্দনিক এবং বেজেলবিহীন স্ক্রিন ব্যবহারকারীর নজর স্ক্রিনের মধ্যে আবদ্ধ রেখে টিভি দেখায় উন্নত অভিজ্ঞতা প্রদান করে। ক্রিস্টাল ৪কে ইউএইচডি ৪৩ ইঞ্চি থেকে শুরু করে ৮৫ ইঞ্চি পর্যন্ত বিভিন্ন সাইজে পাওয়া যাবে।

বিস্তারিত: www.samsung.com অথবা কল করুন ২৪x৭ কাস্টমার সার্ভিস : ০৮০০০৩০০৩০০।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *