আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য সাম্প্রতিক সংবাদ

বেনকিউ’র নতুন কনফারেন্সিং ক্যামেরা

ক.বি.ডেস্ক: দেশের বাজারে এসেছে বিশ্বখ্যাত বেনকিউ’র নতুন কনফারেন্সিং ক্যামেরা। বেনকিউ কনফারেন্সিং ক্যামেরার একমাত্র পরিবেশক সুরভী এন্টারপ্রাইজ এনেছে বেনকিউ ডিভিওয়াই২১, বেনকিউ ডিভিওয়াই২২ এবং বেনকিউ  ডিভিওয়াই২৩ তিন মডেলের কনফারেন্সিং ক্যামেরা। যে কোনও মিটিংয়ে অসাধারণ অডিও এবং ভিডিও অভিজ্ঞতা দেবে নতুন এ ক্যামেরাগুলো। চমত্কার ডিজাইনের এ কনফারেন্সিং ক্যামেরা ইন্টারেক্টিভ ডিসপ্লে এবং স্মার্ট প্রজেক্টরের সঙ্গে অনায়াসে যুক্ত হতে পারবে। বেনকিউর নতুন এ তিন ক্যামেরা সেটআপে রয়েছে নয়েজ ক্যানসেলেশন ও আলোর মাত্রা সামঞ্জস্যের ফিচার।

ছোট মিটিং কিংবা সমাগমের জন্য ডিভিওয়াই২১ মডেলটি কার্যকরী। ডিভাইসটি ১০৮০ পিক্সেল সম্পুর্ণ এইচডি ভিডিও প্রদানের পাশাপাশি ৮৮ ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেলে মাইক্রোফোনগুলোকে যুক্ত করে। বেনকিউ ডিভিওয়াই২২ মাঝারি আকারের মিটিং রুমের জন্য ডিজাইন করা হয়েছে। এটি কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন স্বয়ংক্রিয় ভিডিও ফ্রেমিং, ফোরকে ইউএইচডি ভিডিও, ১২৬ ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল, ৪এক্স অপ্টিক্যাল জুম সমর্থিত সকলমুখী মাইক্রোফোনে সজ্জিত। অসাধারণ ভিডিও কোয়ালিটি নিশ্চিতে ডিভিওয়াই২৩ মডেল প্রিমিয়াম প্যান/টিল্ট/জুম ক্যামেরার সঙ্গে দেবে ২০এক্স অপটিক্যাল জুম। এটি বড় সম্মেলনের জন্য আদর্শ।

৯ হাজার ৯০০ টাকা থেকে এক লাখ ৪০ হাজার টাকার মধ্যে পাওয়া যাবে এসব ক্যামেরা। বিস্তারিত: https://cutt.ly/0EChw1u ঠিকানায়। ফোন: ০১৮৪৭০৫২০৮২।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *