মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

আইটেলের নতুন সংযোজন ‘ভিশন ২এস’

ক.বি.ডেস্ক: আইটেলের আইকনিক ভিশন সিরিজের নতুন সংযোজন ‘‘ভিশন ২এস’’ মডেলের স্মার্টফোন বাজারে এসেছে। ভিশন ২এস ফোনটিতে ডুয়েল আনলক মোড নিয়ে এসেছে আইটেল। এর ফেস আনলক এবং মাল্টি-ফাংশনাল ফিঙ্গারপ্রিন্ট আনলক সুবিধা ব্যবহারকারীকে মাত্র এক সেকেন্ডের মধ্যে তাদের প্রিয় অ্যাপগুলোতে অ্যাক্সেস দেবে। ফোনটি দুটি ভিন্ন রঙের- ডিপ ব্লু এবং গ্রেডেশন ব্লু পাওয়া যাচ্ছে। ফোনটির মূল্য ৮ হাজার ৬৯০ টাকা।

ভিশন ২এস: ফোনটিতে উন্নত এবং আপগ্রেডেড এআই পাওয়ার মাস্টারসহ একটি ৫০০০ মিলি অ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি রয়েছে। এআই পাওয়ার মাস্টার ব্যাটারির স্থায়িত্ব প্রায় ১০ শতাংশ বাড়িয়ে দিবে। বড় ডিসপ্লের ফোনটিতে ৬.৫ মিমি স্লিম ইউনিবডি এবং ২.৫ ডি গ্লাস কভারিংসহ ৬.৫ ইঞ্চি এইচডি+ ওয়াটারড্রপ ফুলস্ক্রিন ডিসপ্লে রয়েছে। এতে হাই পারফরমেন্সের অক্টা-কোর ৩২ গিগাবাইট রম + ২ গিগাবাইট র্যাম রয়েছে।

ফোনটিতে ৮ মেগাপিক্সেল আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্ট রিয়ার ক্যামেরা এবং আপগ্রেডেড এআই সেলফি ৪.০ সুবিধা রয়েছে। এআই সেলফির অত্যাধুনিক অ্যালগরিদম ব্যবহারকারীর চেহারার প্রতিটি ফিচার, জেন্ডার, স্কিন এবং বয়স শনাক্ত করে স্বয়ংক্রিয়ভাবে সমন্বয়ে নিখুঁত সেলফি তুলতে করতে পারে। এছাড়া, বিউটি মোড কাস্টমাইজড ভার্সনের এআই বিউটি ইফেক্ট সেলফিগুলোকে আরো বেশি ক্লিয়ার এবং ন্যাচারাল করবে।

আইটেল ওএস ভি৭.৬ থাকায় ফোনটির সুরক্ষা নিশ্চিতে ডুয়েল আনলক মোড ছাড়াও অ্যান্টি-থ্রেফট অ্যালার্ম, প্রাইভেট ফাংশন এবং অ্যান্টি-পিপ ফাংশনের মতো আরও অনেক নিরাপত্তা ব্যবস্থা পাবেন ব্যবহারকারীরা।

আইটেল ভিশন ২এস সম্পর্কে AviI we¯ÍvwiZ Rvb‡Z wfwRU Kiæb- https://www.itel-mobile.com/bd/products/smart-phone/vision/vision2s/

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *