মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

বাজেটবান্ধব আইটেল’র নতুন সংযোজন ভিশন ২এস

ক.বি.ডেস্ক: বাজেটবান্ধব আইটেল আইকনিক ভিশন সিরিজের নতুন সংযোজন ‘‘ভিশন ২এস’’ মডেলের স্মার্টফোন বাজারে নিয়ে এসেছে আইটেল বাংলাদেশ। ফোনটি পাওয়া যাচ্ছে দুটি ভিন্ন রঙের- ডিপ ব্লু এবং গ্রেডেশন ব্লু। আইটেল’র আইকনিক ভিশন সিরিজের নতুন এই ফোনটির মূল্য ৮ হাজার ৬৯০ টাকা। আইটেল ভিশন ২এস সম্পর্কে বিস্তারিত: https://www.itel-mobile.com/bd/products/smart-phone/vision/vision2s/

আইটেল ভিশন ২এস: স্মার্টফোনটিতে উন্নত এবং আপগ্রেডেড এআই পাওয়ার মাস্টারসহ একটি ৫০০০ এমএএইচ (মিলি অ্যাম্পিয়ার আওয়ার) এর ব্যাটারি রয়েছে। এর এআই পাওয়ার মাস্টার ব্যাটারির স্থায়িত্ব প্রায় ১০ শতাংশ বাড়িয়ে দিবে। ব্যবহারকারীদের ভিউয়িং অভিজ্ঞতা নির্বিঘ্ন ও নিশ্চিত করতে বড় ডিসপ্লের ফোনটিতে ৬.৫ মিমি স্লিম ইউনিবডি এবং ২.৫ ডি গ্লাস কভারিংসহ ৬.৫ ইঞ্চি এইচডি+ ওয়াটারড্রপ ফুলস্ক্রিন ডিসপ্লে রয়েছে।

ব্যবহারকারীদের ছবি তোলার অভিজ্ঞতা দিতে ফোনটিতে ৮ মেগাপিক্সেল আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্ট রিয়ার ক্যামেরা এবং আপগ্রেডেড এআই সেলফি ৪.০ সুবিধা রয়েছে। এতে হাই পারফরমেন্সের অক্টা-কোরের ৩২ গিগাবাইট রম + ২ গিগাবাইট র‌্যাম রয়েছে। নতুন প্রজন্মের এ চিপটিতে একাধিক অপ্টিমাইজেশন ও একসঙ্গে একাধিক অ্যাপ ব্যবহার করা যায়। স্মুথ গেমিং অভিজ্ঞতা নিশ্চিত করা এবং কোনো ধরনের বিলম্ব ছাড়া ব্যবহারকারীকে ৮-১২টি অ্যাপস দ্রুত পরিবর্তনের সুযোগ দেবে।

আইটেল ভিশন ২এস ফোনটিতে ডুয়েল আনলক মোড নিয়ে এসেছে আইটেল। এর ফেস আনলক এবং মাল্টি-ফাংশনাল ফিঙ্গারপ্রিন্ট আনলক সুবিধা ব্যবহারকারীকে মাত্র এক সেকেন্ডের মধ্যে তাদের প্রিয় অ্যাপগুলোতে অ্যাক্সেস দেবে। আইটেল ওএস ভি৭.৬ থাকায় ফোনটির সুরক্ষা নিশ্চিতে ডুয়েল আনলক মোড ছাড়াও অ্যান্টি-থ্রেফট অ্যালার্ম, প্রাইভেট ফাংশন এবং অ্যান্টি-পিপ ফাংশনের মতো আরও অনেক নিরাপত্তা ব্যবস্থা পাবেন ব্যবহারকারীরা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *