উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

ভিভো ওয়াই২১ কিনে ১০ লক্ষ টাকা জিতলেন দিলরুবা

ক.বি.ডেস্ক: ভিভো ওয়াই২১ স্মার্টফোন কিনে ১০ লক্ষ টাকা জিতে নিলেন রংপুরের দিলরুবা ইয়াসমিন। আজ বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেয় গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। রাজধানী গুলশানে ভিভো’র প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে বিজয়ী দিলরুবা ইয়াসমিনের হাতে ১০ লক্ষ টাকার চেক তুলে দেয়া হয়। বিজয়ী দিলরুবা ইয়াসমিন রংপুরের কাউনিয়ার বাসিন্দা। চলতি মাসে ইতিহাসের সেরা অফার নিয়ে দেশে যাত্রা করে ভিভো ওয়াই২১। দেশের স্মার্টফোন বাজারের ইতিহাসে প্রথমবারের মতো এত বড় অংকের পুরস্কার দেয়া হলো।

গত মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ভিভো’র প্রতিশ্রুতিমত জনসম্মুখে, নিরপেক্ষভাবে এক অনলাইন ইভেন্টের মাধ্যমে সৌভাগ্যবান এই বিজয়ীকে নির্বাচন করা হয়। লটারির কাজে সাহায্য করেন ফেস অব ভিভো বিদ্যা সিনহা মীম। পুরো অনুষ্ঠানটি ভিভো’র অফিসিয়াল ফেসবুক ও ইউটিউবে সরাসরি সম্প্রচার করা হয়। প্রত্যেক স্মার্টফোনে সাধারণত দুইটি আইএমইআই নম্বর থাকে। বিজয়ী ক্রেতা নির্বাচনের সময় কেবল ফোনের আইএমইআই-১ বিবেচিত হয়। গত ২১ থেকে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত বিক্রয়কৃত সব ওয়াই২১ গ্রাহকের আইএমইআই-১ থেকে বিজয়ী নির্বাচন করা হয়। 

অনুষ্ঠানে ভিভো বাংলাদেশের সেলস ডিরেক্টর শ্যারন বলেন, বাংলাদেশের বাজারে ভিভো ওয়াই ২১ এর সফলতায় আমরা আনন্দিত। স্মার্টফোন ভোক্তাদের আনন্দ ভাগাভাগি করে নিতেই আমরা এই ইভেন্টের আয়োজন করি। যার মাধ্যমে আমাদের ভোক্তাদের সঙ্গে ঘনিষ্ঠভাবে যোগাযোগ করার একটি দারুণ সুযোগ তৈরি হয়।

বিদ্যা সিনহা মীম বলেন, ভিভো সব সময় নতুন নতুন টেকনোলজি ও ফিচার নিয়ে আসে। ভিভোর সঙ্গে জার্নি আমার অনেক দিনের। এটা আমার কাছে ফ্যামিলির মতই। আমি ভিভো স্মার্টফোনও ব্যবহার করছি অনেক দিন ধরে। ছবি তোলা আমার নেশা। তাই ভিভো ব্যবহার করতে গিয়ে আমি এর ফ্যান হয়ে গেছি। ছবি তোলার জন্য ভিভো ওয়াই২১ চমতকার একটি স্মার্টফোন। শুটিংয়ে এমন এমন জায়গায় যাই যেখানে চার্জ দেয়ার টেনশন থাকে। এটা নিয়ে সেই টেনশন নেই। আবার এই ফোনে রয়েছে রিভার্স চার্জিং, যা পাওয়ার ব্যাংক হিসেবেও ব্যবহার করা যায়।

লটারিতে ১০ লক্ষ টাকা বিজয়ী দিলরুবা ইয়াসমিনকে সরাসরি ফোন করা হয়। পুরস্কার গ্রহণের সময় দিলরুবা ইয়াসমিন বলেন, আমি ভাষা হারিয়ে ফেলেছি। আমি খুবই আনন্দিত। আমার বিশ্বাস হচ্ছে না। একদিকে প্রিয় অভিনেত্রীর সঙ্গে ফোনে কথা বলা, অন্যদিকে এত বড় পুরস্কার! অকল্পনীয় আনন্দের অনুভূতি, যা বলে বোঝানো সম্ভব না। আমি সত্যিই অনেক খুশি। ধন্যবাদ ভিভোকে।

ভিভো ওয়াই২১ এর ব্যাটারি ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার সক্ষমতার। এতে রয়েছে ভিভোর ফ্ল্যাগশিপ ফিচার ভিভো এনার্জি গার্ডিয়ান (ভিইজি)। বাংলাদেশে ভিভো ওয়াই২১ বাজারমূল্য ১৪,৯৯০ টাকা। পাওয়া যাচ্ছে ডায়ামন্ড গ্লো এবং মেটালিক ব্লু রঙে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *