আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য সাম্প্রতিক সংবাদ

স্যামসাং নিয়ে এলো নিও কিউএলইডি টিভি

ক.বি.ডেস্ক: স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে পরবর্তী প্রজন্মের ‘‘নিও কিউএলইডি টিভি’’। ব্যবহারকারীদের টেলিভিশন অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করতে যাওয়া স্যামসাংয়ের নতুন এ লাইন-আপ ক্রেতাদের নিকট উন্নত উদ্ভাবনী পণ্য পৌছে দেয়ার ক্ষেত্রে প্রতিষ্ঠানটির প্রতিশ্রুতিকে আরও দৃঢ় করে তুলবে। ব্যবহারকারীদের টেলিভিশন অভিজ্ঞতায় অনন্য পরিবর্তন নিয়ে আসবে নতুন এ লাইন-আপের টেলভিশনগুলো। প্রতিষ্ঠানটি এর ফ্ল্যাগশিপ এইটকে ও ফোরকে টিভি মডেলে নিও কিউএলইডি টিভির দুর্দান্ত ডিসপ্লে প্রযুক্তির সুচনা করতে যাচ্ছে।

নিখুঁতভাবে কোয়ান্টাম ম্যাট্রিক্স প্রযুক্তি ও নিও কোয়ান্টাম প্রসেসরের নিয়ন্ত্রণের মাধ্যমে নিও কিউএলইডিতে ছবি অপ্টিমাইজ করা হয়। নিও কিউএলইডি এইটকের কোয়ান্টাম ম্যাট্রিক্স টেকনোলজি প্রো বাস্তবসম্মত ছবি, সঠিক কালার ও যাথাযথ ভিউইং অভিজ্ঞতা নিশ্চিত করে। এ ছাড়াও এর অবজেক্ট ট্র্যাকিং সাউন্ড প্রো স্বয়ংক্রিয়ভাবে পর্দার গতিশীল বস্তু চিহ্নিত করে বাস্তবধর্মী শব্দ সরবরাহ করার মাধ্যমে ব্যবহারীদের বিমোহিত করে রাখে।

নিও কিউএলইডি ফোরকেতে আছে কোয়ান্টাম ডট সমৃদ্ধ শতভাগ কালার ভলিউম। এতে রয়েছে একটি কোয়ান্টাম প্রসেসর ফোরকে, ওটিএস (অবজেক্ট ট্র্যাকিং সিস্টেম) ও এয়ারস্লিম ফিচার। বাজারে ৭৫ ও ৮৫ ইঞ্চির নিও কিউএলইডি এইটকে টিভি পাওয়া যাবে এবং ৫৫, ৬৫, ৭৫ ও ৮৫ ইঞ্চির নিও কিউএলইডি ফোরকে টিভি পাওয়া যাবে।

স্যামসাংয়ের ক্রিস্টাল ইউএইচডিতে আছে ডাইনামিক ক্রিস্টাল কালার ফিচার। ক্রিস্টাল প্রসেসর ফোরকে ও এয়ারস্লিম আল্ট্রা-স্লিম প্রোফাইল ব্যবহারকারীদের টিভি দেখার অনবদ্য অভিজ্ঞতা প্রদান করবে। বাজারে ৪৩, ৫০, ৫৫, ৬৫, ৭৫ ও ৮৫ ইঞ্চির ক্রিস্টাল ইউএইচডি ফোরকে টিভিগুলো পাওয়া যাবে।

স্যামসাংয়ের নতুন ব্যতিক্রধর্মী এ টিভিগুলোর লাইন-আপ যে স্মার্ট ফিচার সরবরাহ করছে, তা ব্যবহারকারীদের ক্রমবর্ধমান চাহিদা পূরণে সহায়তা করবে। প্রতিষ্ঠানটির এসব দুর্দান্ত প্রিমিয়াম ডিজাইনের টেলিভিশনগুলোর মূল্য শুরু হয়েছে ৫৯,৬০০ টাকা থেকে। বিস্তারিত: www.samsung.com ,কল করুন স্যমসাংয়ের ২৪*৭ কাস্টমার সার্ভিস নাম্বারে – ০৮০০০৩০০৩০০।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *