পণ্য সম্পর্কে সাম্প্রতিক সংবাদ

গেমিং পারফরম্যান্সে সেরা পোকো এক্স৩ প্রো

তরুণদের কাছে ব্যাপক জনপ্রিয় পোকো এফ১ স্মার্টফোনের ধারাবাহিকতায় উত্তরসূরি হিসেবে উন্মোচন করা হয়েছে পোকো এক্স৩ প্রো। সাধারণত সবাই সর্বশেষ প্রযুক্তির অত্যাধুনিক ফোন চান না, কিছু ক্রেতা আছেন যাদের বাজেট একেবারে আঁটোসাঁটো, তারা অগ্রাধিকার দেন ক্যামেরা, ব্যাটারি লাইফ এবং গেমিং পারফরম্যান্সে। পোকো এক্স৩ প্রোতে রয়েছে হাই-এন্ড প্রসেসর, যা তার কাজকে দ্রুততার সঙ্গে করতে দেয়। আর এসব দিক বিবেচনায় নিয়ে তরুণদের কাছে জনপ্রিয় গেমিং ডিভাইস এখন পোকো এক্স৩ প্রো।

স্পেসিফিকেশন: এক্স৩ প্রো ফোনের সবচেয়ে আকর্ষণীয় বিষয় হচ্ছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর। এই প্রথম মাঝারি বাজেটের কোনো ফোনে ব্যবহার করা হয়েছে এই প্রসেসর। স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসরে রয়েছে আটটি সিপিইউ কোর, যার একটি ২.৯৬ গিগাহাটর্জের, তিনটি ২.৪২ গিগাহাটর্জের এবং অন্য চারটি ১.৮ গিগাহাটর্জের। সঙ্গে রয়েছে অ্যাড্রেনো ৬৪০ জিপিইউ। সঙ্গে পাচ্ছেন একটি ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডিপ্লাস এলসিডি স্ক্রিন। ডিসপ্লেতে থাকছে সর্বোচ্চ ১২০ হাটর্জ রিফ্রেশ রেট এবং সর্বোচ্চ ২৪০ হাটর্জ টাচ স্যাম্পলিং রেট, সমর্থন করে এইচডিআর১০। মোটামুটি পাতলা কিন্তু শক্তিশালী ৫১৬০ এমএএইচ ব্যাটারি এবং সঙ্গে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং, আর বক্সে আছে সমমানের একটি চার্জার। পোকো ফোনটিতে ব্যবহার করেছে ইউএফএস ১২৮ গিগাবাইটের ৩.১ স্টোরেজ এবং ৬ ও ৮ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‍্যাম। রয়েছে ডুয়াল ব্র্যান্ড ওয়াইফাই ৫, ব্লুটুথ ৫, জিপিএস স্টেরিও স্পিকার এবং হাই-রেস অডিও সার্টিফিকেশন।

গেমিং পারফরম্যান্স: পোকো এক্স৩ প্রো ফোনটিতে দেয়া হয়েছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৬০ চিপসেট, সঙ্গে শক্তিশালী অ্যাড্রেনো ৬৪০ জিপিইউ, যা সবকিছু খুব ভালোভাবে পরিচালনা করতে দেবে। এটি কল অব ডিউটি: মোবাইল চালু করতে পারে সর্বোচ্চ গ্রাফিক্স ও ফ্রেম সেটিংসে। ফোনটিতে আছে একটি লিকুইড কুলিং সিস্টেম যা ব্যবহারকারীকে দীর্ঘক্ষণ গেমিং করার পরও ফোনটিকে গরম হওয়া থেকে রক্ষ করে। পোকো এক্স৩ প্রো কেবল একটি স্প্রিন্টার নয়, এটি অনেক দূর পর্যন্ত যেতে পারে। ফোনটিতে দেয়া হয়েছে শক্তিশালী ৫১২০এমএএইচ ব্যাটারি। কয়েক ঘণ্টা টানা গেম খেলার পরও সারাদিন নিশ্চিন্তে ব্যবহার করা যাবে। আপনি যদি এমন কোনো পরিবেশে যান বা দূরে কোথাও, ফোনের আল্ট্রা-ব্যাটারি সেভিং মোড আপনাকে আরও বেশি ব্যাকআপ দেবে। ফোনটির বেঞ্চমার্ক টেস্ট দেখাচ্ছে স্ন্যাপড্রাগন ৮৬০ কতটা কার্যকরী। আনটুটু বেঞ্চমার্ক ৯ এর স্কোর ৫,৪৩,৭৯৬; যা এই লেভেলের ফোনে পাওয়া দুষ্কর। এসব কিছু মিলেই ফোনটিকে একটি গেমিং ওয়ার্কহর্স তৈরি করেছে।

বাজার মূল্য: পোকো এক্স৩ প্রো ৬+১২৮ গিগাবাইট ভ্যারিয়েন্টের মূল্য ২৯,৯৯৯ টাকা; ৮+১২৮ গিগাবাইট ভ্যারিয়েন্টের মূল্য ৩১,৯৯৯ টাকা এবং ৮+২৫৬ গিগাবাইট ভ্যারিয়েন্টের মূল্য ৩৩,৯৯৯ টাকা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *